পবিত্র ঈদুল ফিতর ২০২৩ উপলক্ষে দেশ ও প্রবাসের সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী, লেখক, কবি, সাংবাদিক, রাজনীতিবীদ আলহাজ্ব মো: জয়নুল আবেদীন রোজ।

এসময় আলহাজ্ব জয়নুল আবেদীন রোজ বলেন, দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার (রোজা রাখার) পরে আসে পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য বয়ে আনে আনন্দের বার্তা। সকল প্রকারের ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় এই ঈদ। প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

তিনি আরও বলেন বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছেন। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।

ঈদুল ফিতর আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ঈদের আনন্দ সবার জীবন ভরে উঠুক এবলে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন, এই প্রত্যাশায় দেশ প্রবাসের সবাইকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারাক জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!