এইচ,এম,পান্না বরিশাল জেলা প্রতিনিধিঃ

বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলায় সন্তানের সাথে ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজের ৪ দিন পর অঞ্জু রানী বেপারী ( ৪০) নামে এক মায়ের লাশ মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের খাগদী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের হরলাল বেপারীর স্ত্রী ৩ সন্তানের জননী অঞ্জু রানী বেপারী ২৫মে সন্তানদের সাথে ঝগড়া করে বাড়ি থেকে বেড়িয়ে আর বাড়ি ফিরে যায় নি। স্বজনেরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও পায়নি। মাদারীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, সোমবার ১১টার দিকে খাগদী এলাকার মোশারফ হোসেন খানের একটি পরিত্যক্ত ভিটার জঙ্গলে এক নারীর লাশ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। উদ্ধারকৃত লাশটি একজন হিন্দু নারীর। লাশের সিঁথিতে সিঁদুর ছিল। হাতে শাখাও পাওয়া গেছে। এছাড়া মাথায় ও চোখে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি আরও বলেন, আমরা প্রাথমিক ভাবে ধারনা করছি, অজ্ঞাতনামা এই নারীকে কেউ হত্যা করে লাশটি এই স্থানে ফেলে যায়। ঘটনার পরপরই মাদারীপুর সিআইডির একটি দল হত্যাকান্ডের রহস্য উন্মোচনে তদন্ত শুরু করেছে।
এই বিষয়ে মাদারীপুর সিআইডির পরিদর্শক মনজুর হোসেন বলেন, ‘আমরা ঘটনা শুনেই ঘটনাস্থলে এসে ছায়াতদন্ত শুরু করেছি। লাশের আঙ্গুলের ছাপ নেওয়া হয়েছে। আশা করছি, খুব শীঘ্রই লাশের পরিচয় শনাক্তের পাশাপাশি এই হত্যাকান্ডের আসল রহস্য বের করতে পারবো। লাশ উদ্ধারের খবর পেয়ে নিখোঁজ অঞ্জু রানীর ছেলেরা ঘটনাস্থলে গিয়ে লাশটি তার মায়ের বলে সনাক্ত করেছে।
লাশের ময়নাতদন্ত শেষে পুলিশ অঞ্জু রানীর লাশ তার পরিবারের কাছে সোমবার সন্ধ্যায় হস্তান্তর করেছে।
চার দিন ধরে নিখোঁজ থাকলেও অঞ্জু রানীর পরিবার থেকে আগৈলঝাড়া থানায় কোন সাধারন ডায়েরী করেননি বলে জানান আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম। নিহত অঞ্জু রানী বেপারীর ছেলে অশোক বেপারী জানান, আমার মা বাড়ি থেকে কিস্তি দেওয়ার কথা বলে আর বাড়ি ফিরে আসেনি। চারদিন পর মাদারীপুর থেকে পুলিশের ফোন পেয়ে আমার মায়ের লাশ বাড়ি নিয়ে আসি এবং লাশের অন্তোস্টিক্রিয়া সম্পন্ন করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!