বুধবার, ২২ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
আগৈলঝাড়ায় মুজিব আদর্শের পরিক্ষিত সৈনিক হিসেবে আব্দুর রইচ সেরনিয়াবাতকে ভোট দিয়ে বিজয়ী করুন,,, বানারীপাড়ায় উপজেলা নির্বাচনে ফুটবল মার্কা নিয়ে জনপ্রিয়তার শীর্ষে মিনু রংপুরে জাল ভোট দেয়ার সময় পুলিশের হাতে দুই যুবক আটক নাগরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ৩ প্রার্থীকে প্রকাশ্যে সমর্থন হৃদয়ে রক্তক্ষরণ,কবি সাইফুন্নেছা ঝুমুর চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশ কর্তৃক ৫০০(পাঁচশত) গ্রাম গাঁজা সহ ০১ (এক) মাদক ব্যবসায়ীকে গ্রেফতার জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের বাগেরহাট জেলা-কমিটি অনুমোদন রংপুর হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি এমপি শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে দোয়ানী উচ্চ বিদ্যালয় শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে ডালিয়া শিশু নিকেতন উচ্চ বিদ্যালয়

দেশ বাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন বিএনজেএফ (BNJF) ঠাকুর গাঁও জেলা কমিটি সভাপতি মোঃ মাহফুজুর রহমান

Reporter Name / ১ Time View
Update : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

 

মোঃ মাহফুজুর রহমান
স্টাফ রিপোর্টার

পবিত্র ঈদুল ফিতর ২০২৩ উপলক্ষে দেশের সবাইকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম রেজি নং এস গভঃ— ৪২১৯৯/১৮/ ঠাকুর গাঁও জেলা কমিটি সভাপতি ও দৈনিক ঢাকা স্টাফ রিপোর্টার ঠাকুর গাঁও ও বাংলাদেশের খবর পীর গঞ্জ উপজেলা প্রতিনিধি দৈনিক গণতদন্ত পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি ও সাপ্তাহিক দিনাজপুরের কাগজ ভ্রাম্যমাণ প্রতিনিধি মোঃ মাহফুজুর রহমান

এক বার্তায় তিনি বলেন, দীর্ঘ ১ মাস সিয়াম সাধনার (রোজা রাখার) পরে আসে পবিত্র ঈদুল ফিতর। আর এই ঈদ সারা বিশ্বের মুসলমানদের জন্য বয়ে আনে আনন্দের বার্তা। সকল প্রকারের ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় এই ঈদ।

প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।

তিনি আরও বলেন বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছেন। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, সড়ক দুর্ঘটনা রোধে ট্রাফিক আইন মেনে চলুন। ‘যত গতি তত ক্ষতি’ ‘অতিরিক্ত গতি পরিহার করুন-দুর্ঘটনামুক্ত দেশ গড়ুন’ ‘গতিকে মারুন জীবনকে নয়’। সুস্থ থাকুন। নিরাপদ থাকুন। মহান আল্লাহ তায়ালা আমাদের সকলকে সড়ক দুর্ঘটনা থেকে মুক্তি দিন সেই কামনা করি।

ঈদুল ফিতর আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধুদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। তিনি ঈদের আনন্দ সবার জীবন ভরে উঠুক এই বলে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন, এই প্রত্যাশায় সকলকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারাক জানান। আর সকলের কাছে দোয়া কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir