সোমবার, ১৩ মে ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
দিনাজপুরের বিরামপুরে দাখিল মাদ্রাসার শতভাগ পরীক্ষার্থী ফেল শিক্ষার গুণগত মানে তুলনামূলক এগিয়ে বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয় এসএসসি ও সমমানের পরিক্ষায় উত্তীর্নদের অভিনন্দন জানালেন চিত্রশিল্পী মিলন বিশ্বাস জনপ্রিয়তার শীর্ষে হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী আফতাব উদ্দিন বাবার মতো মানুষের সেবক হতে চাই, গড়তে চাই স্বপ্নের তাহিরপুর সাংবাদিকের উপর হামলা: চেয়ারম্যান কারাগারে দাখিল পরীক্ষার ফলাফলে শীর্ষ স্থানে কাগতিয়া মাদ্রাসা বরিশাল বোর্ডে পাসের হার ও জিপিএ-৫ কমেছে প্রশান্তির যাদুকাটার নিরব কান্না” যাদুকাটায় ড্রেজার-শেইভ মেশিনের তান্ডব; বিলীন হচ্ছে রাস্তাঘাট-ঘরবাড়ি ও আবাদি জমি  দেবীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে আলহাজ্ব হাসনাৎ জামান চৌধুরী জর্জ,, দেশ টিভি’র সাংবাদিকের বিরুদ্ধে সাইবার আদালতে মামলার প্রতিবাদে মানববন্ধন

তাহিরপুরে এলসি পয়েন্টে ভারতীয় কয়লাবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

Reporter Name / ২ Time View
Update : বুধবার, ৬ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের তাহিরপুরে সীমান্তে চারাগাওঁ এলসি পয়েন্টে কয়রা কুড়াতে গিয়ে ভারতীয় কয়লাবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশুর নাম অনন্ত পাল (১২)। সে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী চারাগাঁও গ্রামের উকিল পালের ছেলে। মঙ্গলবার তিনটার দিকে এই নিমর্ম ঘটনাটি ঘটেছে।

জানা যায়, মঙ্গলবার তিনটার দিকে ‘চারাগাঁও কয়লা স্থল শুল্ক স্টেশন’ দিয়ে ওপার থেকে এপারে আসার পথে হামিদ ট্রেডার্সের একটি কয়লাবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়। পরে এখানে থাকা অন্য কয়লা শ্রমিকরা উত্তেজিত হয়ে কয়লাবাহী ট্রাকটি আটক করে পুলিশকে খবর দেয়।

তাহিরপুর থানার ওসি মোহাম্মদ নাজিম উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি শিশু কয়লা কুড়াতে গিয়ে কয়লাবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir