স্টাফ রিপোর্টার। সিরাজগঞ্জের তাড়াশে আগামী ১৭ জুলাই ২০২৩ইং তাড়াশ পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রাথী মোঃ আল-আমীন হোসেন। ০২ জুন শুক্রবার জুম্মার নামাজ শেষে গ্রামবাসীদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থীতা ঘোষণা করেন।

তাড়াশ পৌরসভা এলাকার আসানবাড়ী গ্রামের সন্তান বি আর ডিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মৃত সোহরাব হোসেন তিনি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক, তাড়াশের অনেক জায়গাতে তার উন্নয়নের ছোঁয়া আছে, মৎস্য কৃষিখাতে তার জোরালো ভূমিকা ছিলেন। তার ছয় সন্তানের মধ্যে মোঃ আল-আমীন হোসেন মেজো ছেলে বড় ছেলে মোঃ আরিফুল ইসলাম তাড়াশ উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি। সাবেক ছাত্র নেতা বিশিষ্ট ঠিকাদার মোঃ আল-আমীন হোসেন দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত আছেন, বর্তমানে তাড়াশ উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন,ও তাড়াশ উপজেলা ভ্যান শ্রমিক সংগঠনের সাধারণ সম্পাদক পদে  দায়িত্ব পালন করে আসছেন। 

মেয়র পদপ্রার্থী মোঃ আল-আমীন হোসেন বলেন, আমার পিতা দীর্ঘদিন মানুষের সেবা করেছেন, বড় কোন জন প্রতিনিধি না হয়েও  মানুষের কল্যাণে কাজ করেছে সারাটা জীবন। আমি তারই ধারাবাহিকতায় জনগণের কাজ করতে চাই, আমি অনেক উন্নয়নমূলক কাজের সাথে জড়িত ছিলাম এবং আছি ও থাকবো। তাই আসন্ন তাড়াশ পৌরসভা নির্বাচনকে সামনে রেখে প্রতিজ্ঞাবদ্ধ আমি আপনাদের পাশে থেকে কাজ করতে চাই এলাকার উন্নয়ন রাস্তাঘাট স্কুল-মাদ্রাসা মসজিদ আমি আগেও যেমন উন্নয়নে শাথে জড়িত ছিলাম আমি মেয়র হলে আমার কাজ করার সুযোগটা বেশি হবে, তাই পৌর বাসির কাছে আমার আকুল আবেদন  ভোট চাই ভোটারের দোয়া চাই সকলের। 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!