বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ। নাটোরের লালপুরে এ,এস আই’র বিরুদ্ধে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। রাজশাহীতে রয়্যাল হাসপাতালে চিকিৎসকের অবহেলায় শিশুর মৃত্যু  গোলাইডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকার অপসারণ চেয়ে ক্লাস বর্জন ৩ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে পীরগাছা থানা পুলিশ- ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল শেরপুর সদর সার্কেল সাইদুর রহমান ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সুলতান হোসেন খান এর উপর বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি নাচোলে রাতের অন্ধকারে ধান কেটে নিয়ে গেলো প্রতিপক্ষরা চাঁপাইনবাবগঞ্জে একজনকে উঠিয়ে নিয়ে আটকে রেখে নির্যাতন স্মার্ট চন্দনাইশ গড়ার সুযোগ চাই ভাইস চেয়ারম্যান প্রার্থী রুপম দেব

ঢাকা – ১২ আসনে ব্যাপক গণসংযোগ করলেন সোনালী আঁশের মুহাম্মদ নাঈম হাসান

Reporter Name / ২ Time View
Update : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার-

রাজধানী ঢাকার অত্যান্ত গুরুত্বপূর্ণ সংসদীয় আসন ঢাকা ১২ এর তৃণমূল বিএনপি মনোনীত সোনালী আশ প্রতীকের জাতীয় সংসদ সদস্য পদ প্রার্থী জনতার কথা বলে পার্টির চেয়ারম্যান বিশিষ্ট মানবাধিকার ব্যক্তিত্ব ও সমাজসেবক মুহাম্মদ নাঈম হাসান ২১ ডিসেম্বর ২০২৪ বৃহস্পতিবার বিকাল হতে মগবাজারের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন।
১৫ দলীয় প্রগতিশীল ইসলামী জোটের কো- চেয়ারম্যান ও জনতার কথা বলে পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বিশিষ্ট মানবাধিকার ব্যক্তিত্ব ও সমাজসেবক মুহাম্মদ নাঈম হাসান গণসংযোগ কালে বলেন সাধারণ খেটে খাওয়া মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া পেয়ে বিজয়ের ব্যাপারে তিনি খুবই আশান্বিত হয়েছেন।
গণসংযোগ কালে তিনি বলেন দীর্ঘদিন ধরে এলাকায় বসবাস ও ব্যবসায়ের কারণে তিনি এলাকাবাসীর নানা সমস্যা খুব কাছে থেকে উপলব্ধি করেছেন তাই দেশবাসী ও এলাকাবাসীর নানা দুর্ভোগ লাঘবে জাতীয় সংসদে কথা বলবার জন্য তিনি সাধারণ মানুষের পরামর্শে মহান জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন বলে জানান।
যুবকদের বেকারত্ব দূরীকরণ ও কর্মসংস্থান সৃষ্টি, নারীর অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠা, যানজট, জলাবদ্ধতা দূরীকরণ, মশার উৎপাত রোধ, সর্বোপরি দুর্নীতি ও মাদকমুক্ত মুক্তিযুদ্ধের চেতনার, উদার গণতান্ত্রিক সুশাসনের, মানবিক রাস্ট্র প্রতিষ্ঠায় কাজ করে যেতে চান।
তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন প্রশাসন যদি নিরপেক্ষ থাকে, সাধারণ জনগণ যদি নির্ভয়ে ভোট দিতে পারে, ভোটারদের ভয়-ভীতি প্রদর্শন করা না হয়, তাহলে সাধারণ জনগণের নীরব ভোট বিপ্লবের মাধ্যমে তিনি ৭ জানুয়ারি ২০২৪ অনুষ্ঠিতব্য আদর্শ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
অপর প্রশ্নের উত্তরে বলেন তার পেশা ব্যবসায় ও নেশা সমাজ ও মানবসেবায়।
তিনি রাজনীতির সাথে যুক্ত আছেন ২০০৭ সাল থেকে জনতার কথা বলে নামে একটি দল গঠন করে যা এখনো নিবন্ধন হয়নি। তিনি ছাত্রজীবন ইস্কাটনে এভরি হোম অবৈতনিক প্রাথমিক বিদ্যালয় মগবাজার ও পরে নিজ জন্মস্থান লক্ষীপুর দারুল আমান একাডেমী, ১৯৯৬ দাখিল পরীক্ষা দেন ১৯৯৮ আলিম পরীক্ষা দেন। ২০১১ সালে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের এলএলবি তে ভর্তি হন। যদিও পরে শিক্ষাজীবন সমাপ্ত হয়নি এখনো গবেষণারত আছেন।
তিনি ২০১১ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত ১৪ দলের অন্যতম শরীক মহান জাতীয় নেতা মাওলানা আব্দুর রশিদ তর্কবাগীশ প্রতিষ্ঠিত বাংলাদেশ গণ আজাদী লীগের প্রেসিডিয়াম সদস্য ছিলেন, পরবর্তীতে তিনি ২০২০ সালে বাংলাদেশ গণ আজাদী লীগের কেন্দ্রীয় নির্বাহী চেয়ারম্যান মনোনীত হন।
তিনি ২০১৫ সালে মাগুরাতে জাতীয় সংসদের উপনির্বাচনে অংশগ্রহণ করেন।
এছাড়াও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন মেয়র নির্বাচনে অংশগ্রহণ করেছিলেন।
ঢাকা ১২ আসনে দীর্ঘদিন ধরে অনলাইনে প্রচার প্রচারনা করে আসছিলেন গত ১৮ ডিসেম্বর ২০২৪ হতে অফলাইনে ব্যাপক প্রচার ও জনসংযোগ শুরু করেছেন বলে তিনি জানান।
অপর এক প্রশ্রের উত্তরে তিনি বলেন আমি পৃথিবীর বিভিন্ন দেশ বিশেষ করে ইন্ডিয়া নেপাল ভুটান, মালদ্বীপ, শ্রীলংকা মালয়েশিয়া, সিঙ্গাপুর থাইল্যান্ড ভিয়েতনাম কম্বোডিয়া, চায়না কোরিয়া, দুবাই, সৌদি আরব ও লন্ডন ভ্রমণ করে বিভিন্ন দেশে যেরকম উন্নয়ন, ন্যায় বিচার, সুশাসন দেখেছি সেই অভিজ্ঞতা বাংলাদেশে কাজে লাগাতে চাই।
তিনি অপর এক প্রশ্নের উত্তরে বলেন নিজ অর্থায়নে তিনি নির্বাচন করতেছেন, কারো সহযোগিতার নয়।
তিনি এলাকাবাসীর সহযোগিতা ও আন্তরিকতায় খুবই আপ্লুত হয়ে বলেন, আমার কোন চাওয়া পাওয়া নাই, আজীবন সাধারণ জনতার ও দেশের উন্নয়নে কাজ করে যেতে চাই।
সংসদে গিয়ে আম জনতার কথা বলতে চাই, গরীব-দুঃখীদের হৃদয়ের কথা বলতে চাই। জনতার সুখ -শান্তি ও ন্যায় বিচারের কথা বলতে চাই। সংসদ যেন হয় সাধারন মানুষের অধিকার প্রতিষ্ঠার সংসদ। আমি সাধারণ জনতার ভালোবাসায় বেঁচে থাকতে চাই। জয় হোক সাধারণ জনতার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir