মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
সাংবাদিক রাসেল আহমেদ সাগরের পিতার ১২ তম মৃত্যু বার্ষিকী আজ আগৈলঝাড়া উপজেলা নির্বাচনে ১১ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ,,,, রংপুরের সেনপাড়ায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু- নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারিকে অবাঞ্চিত ঘোষণা করলো সাধারণ শিক্ষার্থীসহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। পঞ্চগড়ে 56 বিজিবি নীলফামারী ব‍্যাটালিয়ন কতৃক জন সচেতনতামুলক আলোচনা সভায় লেঃ & কর্নেল আসাদুজ্জামান হাকিম মহোদ্বয়। রংপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত যুগান্তর জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের বাবার মৃত্যু প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ’র ৩৯ তম মৃত্যু বার্ষিকী আগামী ১৫ মে তাহিরপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আবুল কাসেম’র প্রার্থীতা ঘোষণা

ডোমার- ডিমলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জননেতা মঞ্জুর আলম নাহিদ

Reporter Name / ২ Time View
Update : শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

মহা পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়ে ডোমার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য জননেতা মঞ্জুর আলম নাহিদ বলেছেন, এই আনন্দঘন উপলক্ষে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্ এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেওয়া বানীতে ডোমার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় সদস্য মঞ্জুর আলম নাহিদ বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরেও এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করছি। ঈদের এই খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।

জননেতা মঞ্জুর আলম নাহিদ বলেন, একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir