মোসাদ্দেকুর রহমান সাজু, স্টাফ রিপোর্টার,ডোমার নীলফামারীঃ

নীলফামারীর ডিমলা উপজেলায় ডিবি পরিচয়ে ২শত ৫০বোতল ফেনসিডিল এবং রেজিষ্ট্রেশন বিহীন একটি মটর সাইকেলসহ ০২ মাদক কারবারিকে আটক করেছে ডিমলা থানা পুলিশ।
আটককৃতরা হলেন হাসান খান শান্ত(৩২) সে ডোমার উপজেলার ছোটরাউতা এলাকার বাসিন্দা এবং অপরজন সাদ্দাম হোসেন (৩০) সে ডিমলা উপজেলার বাবুর হাট এলাকার বাসিন্দা।
ডিমলা থানার এসআই (নিরস্ত্র) আব্দুল ওয়াহেদ এর নেতৃত্বে এসআই কামাল হোসেন বাদল, এএসআই নুর সাদেকসহ সঙ্গীয় ফোর্স আমিনুল ইসলাম, আব্দুর রাজ্জাক, বিশ্বনাথ রায়, জাবেদ আলী গোপন সংবাদের ভিত্তিতে ২৭ মার্চ (সোমবার) সন্ধায় ডিমলা বাসস্টান্ডে অভিযান পরিচালনা করেন। এসময় আটককৃত ব্যক্তিদের কাছ থেকে ২শত৫০ বোতল ফেনসিডিল এবং এ্যাপাচি আরটিআর-১৫০ সিসির রেজিষ্ট্রেশন বিহীন একটি মটর সাইকেল জব্দ করা হয়।
পরবর্তীতে ডিমলা ইসলামিয়া কলেজ সংলগ্ন রাস্তায় ৭/৮ জন মাদক ব্যবসায়ী একটি ভ্যানে করিয়া চার বান্ডিল হাতা ওয়ালা চেয়ারের মধ্যে অভিনব কায়দায় ফেনসিডিল বহন করার সময় ডিমলা থানা পুলিশ ভ্যানটিকে আটক করিলে মাদক ব্যবসায়ীরা ভ্যানটিকে রেখে পালিয়ে যাওয়ার সময় ০২ জনকে আটক করে। থানা সুত্রে জানা যায়, মাদক ব্যবসায়ীরা ডিমলা ঢাকা বাস স্ট্যান্ডে অবস্থানরত আর এস পরিবহন নামক ঢাকা গামী নৈশ কোচের ছাদের উপর হইতে ডিবি পুলিশের পরিচয় দিয়া চার বান্ডিল হাতা ওয়ালা একত্রে নয়টি প্লাস্টিক চেয়ার যাহার মধ্যে প্রতিটি বান্ডিলের নিচের চেয়ারটি ছাড়া উপরের বাকি ৮টি চেয়ারের তলা কাটিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল বহন করে।
এ বিষয়ে ডিমলা থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় জানায়, অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখিয়া বহন করিয়া এবং নিজেরা পুলিশ সদস্য না হইয়া ভুয়া পুলিশ সদস্য পরিচয় দিয়া ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর সারণী এর ১৪(গ) এবং তৎসহ পেনাল কোড আইন ১৮৬০ এর ১৭০ ধারায় একটি এজাহার করা হয়েছে । যাহার মামলা নং-২৩, তারিখ-২৮ মার্চ ২০২৩ ইং। জব্দ তালিকা তৈরী করে আটককৃত ব্যক্তিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
এবিষয়ে ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা লাইছুর রহমান বলেন, শান্ত ও সাদ্দামসহ ৫ জনের নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এবং গ্রেফতারকৃতদের বিঞ্জ আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!