রবিবার, ১২ মে ২০২৪, ০৩:৩২ পূর্বাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
চট্টগ্রাম ইপিজেড থানা পুলিশের অভিযানে ৪৮ ঘণ্টার মধ্যে হত্যাকাণ্ডের মূল আসামি সহ গ্রেফতার 2জন ঐতিহ্যবাহী শ্যামাসুন্দরী খাল পরিষ্কার করাসহ দূষণরোধে জনসচেতনতা বাড়ানোর উদ্যোগ নিয়েছে রংপুর সিটি কর্পোরেশন ঈদগাঁওতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কাউছার জাহান জেসমিনের সাথে মতবিনিময় ভূরুঙ্গামারীতে ড্রেজার মেশিনে অবৈধভাবে বালু উত্তোলন, হুমকিতে ফসলি জমি। রূপগঞ্জে সাংবাদিকদের সঙ্গে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা বসতঘর ভেঙে মালামাল লুটের অভিযোগ  সংবাদ প্রকাশের জেরে সাইবার আইনে মামলা, প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন গোদাগাড়ী উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান বেলাল উদ্দীন সোহেল  নির্বাচনে পোস্টার টাঙ্গানো কে কেন্দ্র করে দুই প্রার্থীর কর্মী সমর্থদের মাঝে সংঘর্ষ, আহত ২ কারমাইকেল কলেজ প্রাক্তন ছাত্র সমিতির নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত –

ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্পের ইনচার্জ এর বিরুদ্ধে নৌকায় ভোট প্রার্থনার অভিযোগ

Reporter Name / ২ Time View
Update : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

আমির হোসেন, স্টাফ রিপোর্টার।

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ সজিব দেব রায়ের বিরুদ্ধে নৌকা প্রতীকে ভোট প্রার্থনার অভিযোগ উঠেছে। এবিষয়ে শনিবার তাহিরপুর উপজেলার ভাটি তাহিরপুর গ্রামের সমাজসেবক শফিকুল ইসলাম স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ পত্র সুনামগঞ্জ জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার বরাবর প্রেরণ করা হয়। অভিযোগের অনুলিপি পুলিশ সুপার, তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার ও তাহিরপুর থানা অফিসার ইনচার্জ বরাবরও প্রেরণ করা হয়েছে।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ সজিব দেব রায় তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বিভিন্ন হাটবাজার ও গ্রামে নৌকা প্রতীকের কর্মী সমর্থকদের সাথে দিন রাত ভোট প্রার্থনা করে যাচ্ছেন। এতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘিত হচ্ছে।
অভিযোগকারী তাহিরপুর উপজেলার ভাটি তাহিরপুর গ্রামের শফিকুল ইসলাম বলেন, ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ সজিব দেব রায় নির্বাচনকালীন তাহিরপুর উপজেলাতে থাকলে নির্বাচন প্রশ্নবিদ্ধ হবে। সুষ্ঠু নির্বাচনের স্বার্থে অভিযোগ করেছি।
এ বিষয়ে অভিযুক্ত ট্যাকেরঘাট পুলিশ ক্যাম্প ইনচার্জ সজিব দেব রায় বলেন, তিনি নির্বাচন কমিশনের অধীনে আছেন। তিনি নৌকা বা অন্য কোন প্রতীকে ভোট প্রার্থনা করেন নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir