আসন্ন ১৭ অক্টোবর রোজ সোমবার নীলফামারী জেলা পরিষদ পরিষদের চেয়ারম্যান, সাধারণ সদস্য এবং সংরক্ষিত নারী সদস্য পদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।
সাধারণ সদস্য পদে ৫নং ওয়ার্ড নীলফামারী সদর উপজেলায় ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।এই ৩ জনের মধ্যে সকল ইউপি চেয়ারম্যান এবং ইউপি সদস্যদের মনে স্থান করে নিয়ে প্রচার প্রচারণার শীর্ষে অবস্থান করছেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক মোঃ মাসুদ রানা পাটোয়ারী।

সরেজমিনে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে কথা বলে এবং ইউনিয়ন ঘুরে দেখা গেছে উপজেলার ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্য এবং সংরক্ষিত নারী সদস্যদের মুখে একটাই কথা সেটা হচ্ছে তরুণ প্রজন্মের অহংকার সকলের আস্থাভাজন তারুণ্যের প্রতীক এবং সকলের প্রিয়মুখ মোঃ মাসুদ রানা পাটোয়ারীর নাম।
প্রতিটি ইউনিয়নের হাটে বাজারে রাস্তা ঘাটে বিভিন্ন চায়ের দোকানে এবারের নির্বাচনে সাধারণ সদস্য পদে মোঃ মাসুদ রানা পাটোয়ারী ও তার নির্বাচনী প্রতীক হাতি মার্কার নাম প্রকাশ পাচ্ছে।

নামপ্রকাশে অনিচ্ছুক একাধিক ইউনিয়নের সদস্যরা বলছেন, আমরা সাধারণ সদস্য পদে প্রার্থী হিসেবে যোগ্য প্রার্থীকেই জয়লাভ করাবো, তাহলে আমরা আমাদের দাবী দাওয়া ঠিক মত আদায় করতে পারবো।

আসন্ন নির্বাচনে হেভীওয়েড প্রার্থী হিসেবে তারুণ্যের প্রতীক মোঃ মাসুদ রানা পাটোয়ারীর নাম মাঠে ঘাটে শুনা যাচ্ছে। নির্বাচনকে ঘিরে সদস্য পদপ্রার্থী মোঃ মাসুদ রানা পাটোয়ারী তার নির্বাচনী প্রতীক ‘হাতি’ মার্কায় ভোট প্রত্যাশা করে প্রচার প্রচারণার পাশাপাশি জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময়সহ সবমিলিয়ে ব্যস্ততম সময় পার করছেন।

এবিষয়ে জেলা পরিষদের নির্বাচনে সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোঃ মাসুদ রানা পাটোয়ারী প্রতিবেদককে জানিয়েছেন, আমার নির্বাচিত হওয়ার প্রধান ও প্রথম লক্ষ্য হবে দলমত নির্বিশেষে কিশোরগঞ্জকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া। বিগত পাঁচ বছরের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে প্রত্যেক ইউপি চেয়ারম্যান মেয়র কাউন্সিলর ইউপি সদস্যসহ সকল সংরক্ষিত নারী সদস্য এবং এলাকার ময় মুরুব্বিবৃদ্ধকে নিয়ে নিয়মিত মিটিং করে এলাকা ও সাধারণ মানুষের চাহিদা প্রয়োজনীয়তা অগ্রাধীকারের ভিত্তিতে প্রত্যেক এলাকায় সুষম বন্টন নিশ্চিত করা। আর এই সুষম বন্টন নিশ্চিত করার পাশাপাশি নীতি নৈতিকতার সাথে দায়িত্বে পালন করব-ইনশাআল্লাহ।পরিশেষে তিনি সকলের মঙ্গল ও সুস্বাস্থ্য কামনা করার পাশাপাশি আগামী ১৭ অক্টোবর নির্বাচনে সকলের নিকট তার নির্বাচনী প্রতীক ‘হাতি’ মার্কার জন্য দোয়া ও সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!