মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন
Logo
সংবাদ শিরোনামঃ
চট্টগ্রামে ব্যাংক কর্মকর্তার বিরুদ্ধে চুরির অভিযোগ, মামলা না করতে ভুক্তভোগীকে মারধর! সাংবাদিক রাসেল আহমেদ সাগরের পিতার ১২ তম মৃত্যু বার্ষিকী আজ আগৈলঝাড়া উপজেলা নির্বাচনে ১১ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ,,,, রংপুরের সেনপাড়ায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু- নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত কলেজ ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারিকে অবাঞ্চিত ঘোষণা করলো সাধারণ শিক্ষার্থীসহ কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা। পঞ্চগড়ে 56 বিজিবি নীলফামারী ব‍্যাটালিয়ন কতৃক জন সচেতনতামুলক আলোচনা সভায় লেঃ & কর্নেল আসাদুজ্জামান হাকিম মহোদ্বয়। রংপুরে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে ভোটগ্রহণকারী কর্মকর্তাগণের প্রশিক্ষণ অনুষ্ঠিত যুগান্তর জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের বাবার মৃত্যু প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ’র ৩৯ তম মৃত্যু বার্ষিকী আগামী ১৫ মে

জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ ও নামে বা বেনামে নুতন দলের অনুমতি না দেওয়ার দাবী-জেনোসাইড একাওুর ফাউণ্ডেশন যুক্তরাষ্ট্রের

Reporter Name / ২ Time View
Update : রবিবার, ৩০ অক্টোবর, ২০২২

———————————————————হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ
জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ ঘোষনা ও নামে বা বেনামে জামায়াতে ইসলামীর নেতাদের নুতন দল গঠনের অনুমতি না দেওয়ার দাবী- নিউইয়র্ক ভিওিক সংগঠন জেনোসাইড একাওুর ফাউণ্ডেশন যুক্তরাষ্ট্র-এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা ড.প্রদীপ রঞ্জন কর ও সাধারন সম্পাদক মঞ্জুর চৌধূরী এক যুক্ত বিবৃতিতে বলেন যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী অপরাধী সন্ত্রাসী সংগঠন জামায়াতে ইসলামীকে নামে বা বেনামে কোন অবস্থাতই যেন দল গঠন ও নির্বাচনে অংশগ্রহন করার অনুমতি না দেওয়া হয়। যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী অপরাধে সন্ত্রাসী সংগঠন হিসাবে জামায়াতে ইসলামীকে ইতিপূবেই যথার্থভাবে নির্বাচন কমিশন আইন আরপিও অনুযায়ী নির্বাচনে অংশগ্রহন নিষিদ্ধ করা হয়েছে। দেশের মানুষ এ সিন্ধান্তকে স্বাগত জানিয়ে আসছে। যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী অপরাধী সন্ত্রাসী সংগঠন জামায়াতে ইসলামী নেতারা বেনামে এখন দল গঠনের অনুমতি চাওয়া সম্পূর্ণ আইন রিবোধী।খবর বাপসনিউজ।
বিবৃতিতে নেএীবৃন্দ আরো উল্লেখ করেন-১৯৭১ সালে মুক্তিযুদ্ধকালে সংঘটিত জেনোসাইডকারী, যুদ্ধাপরাধী ও মানবতাবিরোধী অপরাধের সঙ্গে পাকিস্তানী হানাদার বাহিনী যেভাবে যুক্ত ছিল জামায়াতের তৎকালীন নেতা-কর্মীরাও একইভাবে যুক্ত ছিল। এসব অপরাধের ক্ষেত্রে জামায়াত পাকিস্তানি হানাদার বাহিনীর চেয়েও বেশি নৃশংস ছিল। আমাদের ভূলে গেলে চলবে না যে, তাদের সক্রিয় সহযোগিতার কারনেই ৩০ লক্ষ মানুষ হত্যা, ২ থেকে ৪০ হাজার নারীর সম্ভ্রমহানি ও পাশবিক নির্যাতনের শিকার এবং এক কোটি মানুষকে দেশ থেকে বিতারিত ও তিন কোটি মানুষ দেশের ভিতর স্থানান্তরিত হতে হয়। আমরা দাবী জানাচ্ছি অনতিবিলম্বে সন্ত্রাসী সংগঠন হিসাবে জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ ঘোষনা করা হোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Theme Created By Limon Kabir