সাজ্জাদ চিতলমারী বাগেরহাট।

বাগেরহাটের চিতলমারীতে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
জাতীয় শ্রমিক লীগ আয়োজিত ১লা মে জাতীয় আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ আতিয়ার রহমান, সভাপতি উপজেলা জাতীয় শ্রমিক লীগ চিতলমারী।
অনুষ্ঠানের শুরুতে সকাল ৮ টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ এবং মে দিবসে শাহাদাৎ বরণকারী ও বঙ্গবন্ধু সহ তার পরিবারের শাহাদাৎ বরণকারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে এক বিশাল র‍্যালী শ্রমিক লীগের পার্টি অফিস থেকে বের শহরের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে পার্টি অফিসে এসে সমাপ্ত হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন,আলী আমির হোসেন (মিটু),সাধারণ সম্পাদক উপজেলা জাতীয় শ্রমিক লীগ। এসময়ে উপস্থিত ছিলেন, মোঃ বাদশাহ গাজী,উপদেষ্টা মন্ডলীর সদস্য, চিতলমারী উপজেলা আওয়ামী লীগ, মোঃ হাসমত খান, সহ-সভাপতি,উপজেলা জাতীয় শ্রমিক লীগ, মোঃ ফজল উদ্দিন খান,সভাপতি,মোঃ নান্নু মিয়া শেখ, সাধারণ সম্পাদক, বাগেরহাট জেলা ট্যাক্সী, অটোরিকশা ও অটো টেম্পু। আরো উপস্থিত ছিলেন শ্রমিক লীগের সর্ব স্তরের নেতা/কর্মী সুধীজন স্থানীয় সাংবাদিক বৃন্দসহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!