চট্টগ্রাম লোহাগাড়া প্রতিনিধি: আরিফুল ইসলাম

 

চট্টগ্রামের লোহাগাড়ার চরম্বা ইউনিয়নে গত কাল রাতে ১০ টা থেকে গভীর রাত ৩ টা পর্যন্ত পাহাড়,টিলা খেকোদের বিরুদ্ধে চিরনি অভিযান পরিচালনা করেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ ও উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান।

অভিযানে ৪ টি স্কেবেটর ও ১ টি ডেম্পার গাড়ি জব্দ করে চরম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলানা হেলালের জিম্মাদার দিয়ে রাত ৩ টায় অভিযান শেষ করেন।

অভিযানে জায়গার মালিক ও স্কেবেটর মালিকের সাথে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ কথা বললে তারা জানান পাহাড় কাটার সাথে জড়িত রয়েছে আজম,তাহেরের নাম বলেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ উল্যাহ জানান আমরা রাতে অন্ধকারে পাহাড় কাঁটার খবর পেলে আমি ও উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান অভিযান পরিচালনা করি এসময় পাহাড় কাটার সময় চরম্বা ইউনিয়ন পরিষদের পূর্ব পাশ থেকে ১ টি স্কেবেটর, জর ব্রিজের দক্ষিণ পাশে থেকে নাজিম মৌলনার ২ টি সহ মোট ৪ টি স্কেবেটর ও ১ টি ডেম্পার গাড়ি জব্দ করা হয়েছে। এসময় গাড়ি গুলোর ড্রাইভার, হেলপার কাউকে না পাওয়ায় চরম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মৌলানা হেলালের জিম্মাদার দিয়ে রাত ৩ টায় অভিযান শেষ করি।

এবং গাড়ির মালিক সহ গাড়ি গুলো সকালে উপজেলায় পাঠানোর জন্য নির্দেশ দেওয়া হয়েছে চেয়ারম্যান মৌলানা হেলাল উদ্দিন কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!