এম ডি বাবুল চট্রগ্রাম জেলা

মাদক উদ্ধারে অবদান রাখায় লোহাগাড়া থানার এসআই মাহফুজের সম্মাননা ক্রেষ্ট অর্জন ০৫ ফেব্রুয়ারি ২০২৩ রবিবার, চট্টগ্রাম জেলা পুলিশের মাসিক আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০ টায় পুলিশ লাইন্স সম্মেলনকক্ষে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার জনাব এস. এম. শফিউল্লাহ্ বিপিএম মহোদয়ের সভাপতিত্বে আইনশৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় জেলার অপরাধ পরিসংখ্যান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি, মামলা রুজু ও নিষ্পত্তি পর্যালোচনা এবং গুরুত্বপূর্ণ মামলা সমূহের তদন্তের অগ্রগতি আলোচনা করা হয়। পুলিশ সুপার মহোদয় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সংশ্লিষ্ট সার্কেল অফিসার ও থানার অফিসার ইনচার্জদেরকে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন ।

অফিসার-ফোর্সের জানুয়ারি ২০২৩ মাসের সামগ্রিক কর্মদক্ষতা মূল্যায়ন করে বিভিন্ন ক্যাটাগরীতে শ্রেষ্ঠত্ব অর্জনকারী অফিসারদের বিশেষ সম্মাননা স্মারক, অর্থ পুরস্কার ও সার্টিফিকেট অফ অ্যাপ্রিসিয়েশন প্রদান করেন পুলিশ সুপার মহোদয়। জানুয়ারি ২০২৩ মাসের সামগ্রিক কর্মদক্ষতা মূল্যায়নে বর্ণিত কর্মকর্তাগণ শ্রেষ্ঠত্ব অর্জন করেন।শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে সম্মাননা ক্রেষ্ট অর্জন করলেন লোহাগাড়া থানার- এসআই(নি.) মাহফুজুর রহমান।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) জনাব কবীর আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) জনাব এ.এন.এম ওয়াসিম ফিরোজ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) জনাব আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) জনাব সুদীপ্ত সরকার পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (শিল্পাঞ্চল ও ডিবি) জনাব আসাদুজ্জামান, সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জবৃন্দসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!