নিজস্ব প্রতিবেদকঃ

দৈনিক গণমানুষের আওয়াজের ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৯ মার্চ) বিকাল ৩টায় চকরিয়া প্রেসক্লাবের হল রুমে প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে ও দৈনিক গণমানুষের আওয়াজের চকরিয়া প্রতিনিধি এইচ এম রুহুল কাদের এর সঞ্চালনায় আলোচন সভা ও কেক কাটা অনুষ্ঠান শুরু হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক পূর্বকোণ এর চকরিয়া-পেকুয়ার স্টাফ রিপোর্টার কক্সবাজার জেলার সিঃ সাংবাদিক এম জাহেদ চৌধুরী।

তিনি বলেন, সঠিক তথ্য ও যাচাই বাছাই করে প্রকৃত ঘটনা তুলে ধরা সাংবাদিকের প্রধান কাজ এবং বহুল প্রচারিত দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকা ৭ তম বছরের পদার্পণ করায় পত্রিকায় সংশ্লিষ্ট সকলের সফলতা কামনা করছি।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া প্রেসক্লাবের সহ সভাপতি আরমান চৌধুরী, যুগ্ম সম্পাদক মোহাম্মদ উল্লাহ, অর্থ সম্পাদক জহিরুল আলম সাগর, আপ্যায়ন সম্পাদক হান্নান শাহ, দৈনিক ভোরের ডাক চকরিয়া প্রতিনিধি সাইদী আকবর ফয়সাল, প্রেসক্লাব সদস্য ও দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার চকরিয়ার প্রতিনিধি সাংবাদি আরাফাত হোছাইন, চকরিয়া আন নিবরাস মাদ্রাসার প্রিন্সিপাল সোলাইমান মাদানী, মানব কল্যাণ ফাউন্ডেশনের সাবেক সভাপতি মাহমুদুল করিম পাইলট, আন নিবরাজ মাদ্রাসার ডিরেক্টর মো: কায়ছার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!