আসন্ন নীলফামারী জেলার জলঢাকা উপজেলার আওতাধীন ৪নং গোলনা ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে চেয়ারম্যান পদে মোঃ নুরুল ইসলাম সাধারণ জণগণের দোয়া ও ভালবাসা নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন মোঃ নুরুল ইসলাম।

একজন সৎ, শিক্ষিত, মার্জিত, প্রতিশ্রুতিশীল নেতৃত্ব এবং সমাজসেবক হিসাবে এবং পারিবারিক সূত্রে জনবান্ধব হওয়ার সুবাদে ভোটারদের কাছে সবচেয়ে গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে, চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ মোঃ নুরুল ইসলামের উপরেই আস্থা ও ভরসা রাখতে বদ্ধপরিকর ইউনিয়নের সাধারণ ভোটারগণ। সরেজমিনে গিয়ে একাধিক ভোটারের সঙ্গে কথা বললে তারা জানান, “এই ইউনিয়নের সার্বিক উন্নয়নের রূপকার হিসাবে মোঃ নুরুল ইসলাম আমাদের দোয়া ও ভালবাসা নিয়ে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। আমরা উন্নয়নের স্বার্থে, স্বপ্নের গোলনা ইউনিয়ন গড়ার লক্ষ্যে সর্বদিক বিবেচনায় মানবিক নেতৃত্ব মোঃ নুরুল ইসলামকে ভোট দিয়ে কাঙ্ক্ষিত উন্নয়ন বুঝে নিতে চাই”।

প্রতিক্রিয়া জানতে চাইলে- আসন্ন গোলনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোঃ নুরুল ইসলাম বলেন বলেন, “গোলনা ইউনিয়ন বাসীর সঙ্গে আমার আত্মার সম্পর্ক। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, ইউনিয়ন বাসী সর্বদিক বিবেচনায় আসন্ন নির্বাচনে আমাকে ভোট প্রদান করে তাদের অধিকার প্রতিষ্ঠা করবে এবং গোলনা ইউনিয়নকে স্মার্ট ইউনিয়নে রূপান্তরের সুযোগ প্রদান করবে। এজন্য তিনি সকলের দোয়া, আশীর্বাদ, সহযোগিতা ও ভোট প্রার্থনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!