ঐতিহ্যবাহী কৈমারী স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ মামুনুর রশিদ (মান্দু)। অদ্য ২৮শে ডিসেম্বর রোজ বুধবার অত্যন্ত শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সকল অভিভাবকদের ভোটপ্রদানের মাধ্যমে সকাল ১০টা থেকে বিকাল চারটা পর্যন্ত এই নির্বাচন অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে স্কুল শাখায় চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

একজন শিক্ষানুরাগী হিসেবে সর্বজনস্বীকৃত, মোঃ মামনুর রশিদ (মান্দু) সদস্য নির্বাচিত হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন কৈমারী স্কুল এ্যান্ড কলেজের সকল অভিভাবক, শিক্ষক-কর্মচারী সহ সকল শিক্ষার্থীবৃন্দ। 

সারাদিন ভোট গ্রহণ শেষে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করেন উক্ত নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোঃ ফেরদৌসুর রহমান।

প্রতিক্রিয়া জানতে চাইলে, কৈমারী স্কুল এ্যান্ড কলেজের ম্যানেজিং কমিটির নবনির্বাচিত সদস্য মোঃ মামনুর রশিদ (মান্দু) বলেন,” সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সচেতন অভিভাবকেরা যে আস্থা ও বিশ্বাস নিয়ে আমাকে নির্বাচিত করেছেন সকলের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। আমি শিক্ষা প্রতিষ্ঠানের গুণগত মান সহ অবকাঠামোগত উন্নয়নে সর্বোচ্চ আন্তরিকতা ও নিষ্ঠার সাথে সকলের সাথে সমন্বয় করে দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো”। এজন্য তিনি সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!