কুষ্টিয়া প্রতিনিধিঃ
কুষ্টিয়ার দৌলতপুর কলেজের আয়োজনে কলেজ শিক্ষক মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯ তম শুভ জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৌলতপুর কলেজের সম্মানিত অধ্যক্ষ জনাব, মোঃ ছাদিকুজ্জামান খান। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দৌলতপুর কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব মোঃ আবুল কালাম আজাদ। অনষ্ঠানে শেখ রাসেলের শুভ জন্মদিনকে স্মরণ করে তার রুহের মাগফিরাত কামনায় স্মৃতিচারন করেন, দৌলতপুর কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মুঃ আব্দুল মজিদ, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান জনাব মোঃ ওহিদুল ইসলাম, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক ও দৌলতপুর কলেজের টিচার্স কাউন্সিলের সাধারণ সম্পাদক জনাব মোঃ আমিরুল ইসলাম, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান জনাব সৌমিত্র কুমার পাল, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ আনিছুর রহমান, আইসিটি বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোঃ আহাদ আলী নয়ন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব মোঃ নূরুল ইসলাম, জীববিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব মোঃ মিজানুর রহমান জুয়েল প্রমুখ।

পরিশেষে ১৫ আগষ্টে কতিপয় বিপথগামী সেনাসদস্যের নির্মম বুলেটের আঘাতে সপরিবারে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ রাসেল সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন দৌলতপুর কলেজ জামে মসজিদের ঈমাম জনাব, মোঃ মনিরুজ্জামান, অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দৌলতপুর কলেজের ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক জনাব মোঃ শরীফুল ইসলাম। এ সময় দৌলতপুর কলেজের সকল বিভাগের সম্মানিত শিক্ষকবৃন্দ ও কর্মচারীগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!