কিশোরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক আহবায়ক আবদুল্লাহ আল মামুন। বাংলাদেশ জাতীয়তাবাদী দল, কিশোরগঞ্জ উপজেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ব্যাপক উৎসাহ- উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়। অদ্য ২১শে জানুয়ারি ২০২৩ইং রোজ শনিবার কিশোরগঞ্জ ডিগ্রী কলেজে সকাল ১০টা থেকে বিকেল চারটা পর্যন্ত উপজেলার ৬৩৩ জন কাউন্সিলরের সুষ্ঠু ভোটগ্রহণ চলে। 

কর্মীবান্ধব ও ত্যাগী দক্ষ নেতৃত্ব আবদুল্লাহ আল মামুন সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় উচ্ছসিত কিশোরগঞ্জ উপজেলা বিএনপিসহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা। 

জানতে চাইলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি), কিশোরগঞ্জ উপজেলা শাখার নবনির্বাচিত — বলেন, “স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন কর্মী হতে পারা সৌভাগ্যের বিষয় বলে আমি মনে করি। আজকে কিশোরগঞ্জ উপজেলার আওতাধীন সম্মানিত সকল কাউন্সিলরবৃন্দের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ যে তারা তাদের মহামূল্যবান ভোটের মাধ্যমে আমার উপর এই গুরুদায়িত্ব অর্পন করেছে। আমি আমার সর্বোচ্চ দিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের একজন আদর্শিক কর্মী হিসেবে গণতন্ত্রের মানসকন্যা আপোষহীন নেত্রী বেগম খালেদা জিয়া ও আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানের নেতৃত্বে কাজ করে যাব ইনশাআল্লাহ”। এজন্য তিনি সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন।  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!