মোহাম্মদ নোমান কক্সবাজার প্রতিনিধিঃ

বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে, কক্সবাজার জেলা আইনজীবী সহকারী এডভোকেট ক্লার্ক সমিতির সদস্যদের ১ দিন ব্যাপী আনন্দ ভ্রমন র‍্যাফেল ড্র ও (পিকনিক)।

১৮ ফেব্রুয়ারী শনিবার দরিয়া নগর রামু কক্সবাজার
র‍্যাফেল ড্র ও পিকনিক অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান শুরু করেন পবিত্র কুরআন তেলাওয়াত দিয়ে পবিত্র কুরআন তেলাওয়াত করেন অত্র সমিতির বর্তমান সহ সভাপতি শমশু আলম ও গিতা পাঠ করেন তপন রুদ্র এর পরে অত্র সমিতির সকল সকল সদস্য দাঁড়িয়ে জাতীয় সংগিত পাঠ করেন

১ দিনের এ পিকনিকে ভ্রমন ছাড়াও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র‍্যাফেল ড্র, আইনজীবী সহকারী ও তাদর পরিবারের সদস্যদের ভ্রমণ, সাগরপাড়ে খেলাধুলা সহ ছিলো উপভোগ্য, নান্দনিক ও বাহারী সব ইভেন্ট।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করে সদস্যদের অনন্দ উদযাপন করেন কক্সবাজারের শিল্পী জেনাকি,আইনজীবী সহকারী সমিতির তথ্য
প্রচার সম্পাদক মুহিব উল্লাহ, রায়হান, রাশেদুল আলম রাশেদ

র‍্যাফেল ড্র এর আগে বার্ষিক আনন্দ ভ্রমণ উদযাপন
অত্র সমিতির সিনিয়র সদস্য প্রদিপ বাবুর সঞ্চালনায় সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য রাখেন- কক্সবাজার জেলা আইনজীবী সহকারী সমিতির সভাপতি ফোরকান আহাম্মদ খোকন , সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম,

পিকনিকের বিষয়ে আইনজীবী সহকারী সমিতির সভাপতি ফোরকান আহাম্মদ খোকন বলেন-১৯৮৭ সালে কক্সবাজার জেলা আইনজীবী সমিতি প্রতিষ্ঠাতার পর সম্মিলিতভাবে সমিতির সদস্যদের মনের মতে করে পিকনিক অনুষ্ঠিত হলো। যা পিকনিকে অংশ নেওয়া সমিতির সদস্যদের প্রচুর আনন্দ দিয়েছে।

আইনজীবী সহকারী সমিতির সাধারণ সম্পাদক জনাব জাহাঙ্গীর আলম বলেন, এ পিকনিকের মাধ্যমে কক্সবাজার জেলা আইনজীবী সহকারী এডভোকেট ক্লার্ক সমিতির ইতিহাসে নতুন অধ্যায় রচিত হয়েছে। তিনি আরো জানান, সমিতির সদস্যদের জন্য আনন্দ উপভোগের এ পদক্ষেপ অব্যাহত রাখার চেষ্টা করা হবে।

সমিতির আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক এবং আনন্দ ভ্রমণ বাস্তবায়ন উপকমিটির আহবায়ক জনাব মোঃ আবদুল হাসেম বলেন, পিকনিক পরিচ্ছন্ন পরিবেশে, উপভোগ্য আয়োজনের জন্য সাধ্যমতো চেষ্টা করা হয়েছে। তারপরও এ আয়োজনে যতটুকু সফলতা এসেছে, সবটুকুই সফলতা পিকনিকে অংশ নেওয়া সমিতির সদস্যদের। আর পিকনিকে কোন ভুলত্রুটি, সমন্বয়হীনতা থাকলে তার জন্য তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন।

এদিকে, কক্সবাজার জেলা আইনজীবী সহকারী সমিতির পিকনিক সফল করায় সমিতির সভাপতি
ফোরকান আহাম্মদ খোকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক এবং আনন্দ ভ্রমণ বাস্তবায়ন উপকমিটির আহবায়ক মোঃ আবদুল হাসেম পিকনিকে অংশ নেওয়া বিজ্ঞ আইনজীবী সহকারী সহ সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

কক্সবাজার জেলা আইনজীবী সহকারী এডভোকেট ক্লার্ক সমিতির এ পিকনিকে যারা বিভিন্ন ইভেন্টে সমন্বয়কের দায়িত্ব পালন করছেন-তারা হলেন-আমানত শাহ,মোরশেদ আলম, মুহিব উল্লাহ , রায়হান উদ্দিন, সাহবা উদ্দিন, আবুবক্কার ছিদ্দিক সাজ্জাদ, শুভ দাশ, আবু বক্কার, রাশেদ কামাল প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!