খান মো সাইফ উদ দৌলা শাওন

আমতলী উপজেলা প্রতিনিধি :

বরগুনার আমতলীতে অধ্যক্ষর বাসায় চেতনানাশক স্প্রে করে ৮ম শ্রেণির পড়ুয়া ছাত্রীকে অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (৬ জুন) সকাল ১১ টার সময় পৌর শহরের ২ নং ওয়ার্ডের একেস্কুল সড়কের সোনাখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. ইউছুফ আলীর ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, অধ্যক্ষ ইউছুফ আলীর স্ত্রী ইমরানা ফেরদৌসিও কুকুয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা। অধ্যক্ষ ইউছুফ আলীও বাসায় ছিলেন না। সকাল ৯টার দিকে তার স্ত্রী ইমরানা ফেরদৌসিও চলে যান স্কুলে। বাসায় থাকেন তাদের ৮ম শ্রেণিতে পড়ুয়া মেয়ে তানহা (১৩)। আর ছোট মেয়ে তাহরিন (৮) প্রাইভেট পড়তে যান।

সকাল ১১ টার দিকে অপরিচিত ২ জন লোক বাসার দরজায় নাড়া দিলে বাসায় থাকা তানহা (১৩) দরজা খুলে দেন। তখন রুমাল দিয়ে মুখ চেপে ধরলে তানহা অজ্ঞান হয়ে পড়ে যায়। তখন ঘরের আলমারীতে থাকা প্রায় ৮ লাখ টাকা ও স্বর্নলংকারসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়।

প্রায় ১ ঘণ্টা পর ইউছুফ আলীর ছোট মেয়ে তাহরিন (৮) বাসায় এসে দরজা খোলা পেয়ে ঘরে ঢুকে বড় বোন তানহাকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে ডাক চিৎকার দিলে পাশের বাসার লোকজন এসে দেখতে পান তানহা (১৩) অজ্ঞান অবস্থায় পড়ে আছে প্রতিবেশিরা তানহার নাকে মুখে পানি দিলে তার জ্ঞান ফিরলে তানহা এঘটনা বলেন।

অধ্যক্ষ ইউছুফ আলীর স্ত্রী ইমরানা ফেরদৌসি এ ঘটনার খবর পেয়ে স্কুল থেকে এসে দেখেন বাসায় রাখা টাকা স্বর্নলংকার ও মালামাল নিয়ে গেছে।

আমতলী থানার ওসি তদন্ত রনজিৎ সরকার বলেন ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দুর্বৃত্তদের ধরতে অভিযান অব্যাহত আছে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!