নিজস্ব প্রতিবেদকঃ- আজ সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সলংগা থানা ছাত্রলীগের সহ-সম্পাদক এস,এম আশিকুজ্জামান আশিক এর ২৯ তম শুভ জন্মদিন।

তিনি ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুকে ও তাঁর কন্যা মমতাময়ী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে মন থেকে ভালো বাসেন।
এই ভালোবাসা থেকেই ২০০৮ সালে উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজে পড়ালেখা করা অবস্থায় নিজেকে ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত করেন এবং পরবর্তী তে তিনি বগুড়া সরকারি আজিজুল হক কলেজের ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন।

বর্তমানে তিনি সলংগা থানা ছাত্রলীগের সহ-সম্পাদক হিসেবে বাংলাদেশের স্বাধীনতার স্থপতি সর্বকালের সর্বশেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কেন্দ্রীয় ছাত্রলীগের দেওয়া দিক নির্দেশনা অনুযায়ী কাজ করে যাচ্ছেন।

আশিকুজ্জামান আশিক ১৯৯৩ সালের ৩০ ডিসেম্বর বৃহস্পতিবার সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ঘুরকা ইউনিয়নের হাট ইচলা গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।
পিতার নাম মোঃ আবুল হোসেন সরকার ও মাতার নামঃ মোছাঃ আছিয়া বেগম।

তাঁর পিতা মোঃ আবুল হোসেন সরকার রায়গঞ্জ উপজেলার বন্দীহার বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক যা বর্তমানে সরকারি প্রাথমিক বিদ্যালয় হিসেবে স্থান পেয়েছে।

আজ আশিকুজ্জামান আশিক এর ২৯ তম শুভ জন্মদিন উপলক্ষে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দোয়া কামনা করেছেন।
সবাই দোয়া করবেন মহান আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে যেন সুস্থ শরীর ও হাইয়াতে তাইয়েবা দান করেন এবং দেশ ও জাতির কল্যাণে কাজ করে যেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!