সাব্বির মির্জা স্টাফ রিপোর্টার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ক্ষমতাসীন আওয়ামীলীগ দলের একাধিক এমপি প্রার্থী দলীয় মনোনয়নের প্রত্যাশায় সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া আসনে উঠান বৈঠক ও গণসংযোগ শুরু করেছেন। শুক্রবার সকালে উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী হয়ে উপজেলার দূর্গানগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে উঠান বৈঠক ও গণসংযোগ করেন।

গণসংযোগ চলাকালে উল্লাপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এস এম নজরুল ইসলামের নেতৃত্বে দলীয় নেতা-কর্মী ও সমর্থকেরা ইউনিয়নের বিভিন্ন জনপদ ও হাট-বাজারে উঠান বৈঠক ও গণসংযোগ করেন। এ সময় শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে উপস্থিত দলীয় নেতা-কর্মীরা। তারা বর্তমান সরকারের উন্নয়ন, অগ্রগতি ও সাফল্যকে তুলে ধরে জনগণের মাঝে নির্বাচনী প্রচার প্রচারণা এবং বক্তব্য রাখেন।

আজ ৩০ শে সেপ্টেম্বর শুক্রবার সকালে দূর্গানগর ইউনিয়নে নির্বাচনীয় প্রচার প্রচারণা অনুষ্ঠানে এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উল্লাপাড়া পৌর মেয়র , উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল কুদ্দুস, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, আল হেলাল রতন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তোফায়েল ইসলাম বকুল, ছাত্রলীগ নেতা মোঃ জাহিদুল ইসলাম জীবন, মোঃ একরামুল ইসলাম প্রমুখ।

ইউনিয়নে অনুষ্ঠিত উঠান বৈঠক ও বিভিন্ন হাট-বাজারের গণসংযোগে মেয়র নজরুল ও তার সফর সঙ্গীদের স্থানীয় আওয়ামী লীগ দলীয় নেতা- কর্মীরা সারিবদ্ধ হয়ে তাদের স্বাগত ও শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!