আরমান হোসেন ডলার (বিশেষ প্রতিনিধি) বগুড়াঃ আজ শুক্রবার বগুড়া শহর প্রাণকেন্দ্রিক জয়পুর পাড়া মাটিডালী রোডে শুভ উদ্বোধন হলো ঢাকা অটো স্পেস।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় মানবাধিকার সমিতি বগুড়া জেলা শাখার সাবেক তিনবারে নির্বাচিত সাধারণ সম্পাদক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আরমান হোসেন ডলার।

এই সময় তিনি ঢাকা অটোসের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্যে তিনি আরো বলেন বগুড়া অটোমোবাইল সার্ভিসিং এ আরো একধাপ এগিয়ে গেলো অধনিকতায়, এতে করে গাড়ির সকল প্রকার কাজ এখন বগুড়া সম্ভব আর সেটা করবে ঢাকা অটো স্পেস।

এছাড়া অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ঢাকা অটোস এর ডাইরেক্টর (সার্ভিস) মোঃ আলমগীর হোসেন, নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা কমিটির প্রকাশনা সম্পাদক মোঃ ইমরান তালুকদার নিপু, ঢাকা অটো স্পেস এর ইঞ্জিন মিস্ত্রি মোঃ রুবেল, ডেটিং মিস্ত্রি মুনসুর, পেইন্টিং মিস্ত্রি মোঃ সুলতান হোসেন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।

এখানে যে সার্ভিসিং গুলো হবেঃ
সকল প্রকার গাড়ির ইঞ্জিন এর কাজ, হাইব্রিড ইঞ্জিন ব্যাটারির সার্ভিস, এসি এবং ইলেকট্রিক এর কাজ, সিভিটি কম্বিনেশন করা, সিভিটি এটিএফ চেঞ্জিং মেশিন দ্বারা করা হয়, ডেটিং, পেইন্টিং, ওয়েল মেশিন পরিবর্তন, অটো হাই পেশার দ্বারা সকল গাড়ির ওয়াশ সহ গাড়ির যাবতীয় এ টু জেড সার্ভিসিং করানো হয়।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!