সেবায় পুলিশের ধর্ম সেবায় পুলিশের কর্ম

বগুড়া শিবগঞ্জ থানায় আশুন নির্ভয়ে নিশ্চিন্তে সেবা নিন।
ওসি দীপক কুমার দাস পিপিএম।

কোন দালাল কিংবা কোন মাধ্যম নয়- সকল শ্রেণীর, সকল মানুষ, নির্ভয়ে, নির্বিঘ্নে যেতে পারেন, শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস পিপিএম এর অফিসে! বগুড়া শিবগঞ্জ থানায়! ওসি দীপক কুমার দাস পিপিএম , তিনি সাধারণের কাছে – খুব সহজ সারল্য হয়ে – সমাজের নিরীহ সাধারণ মানুষের স্বার্থকে অগ্রাধিকার দিয়ে যে দায়িত্বশীল ভূমিকা পালন করে যাচ্ছেন, তা খুবই অন্যন্য ও অতুলনীয়! তিনি কোন স্বীকৃতির আশা না করে, নিজের ব্যক্তিগত চাহিদাকে তুচ্ছ করে, মানবতার সেবা তার বড় ধর্ম মনে করে – এক উন্নত মানসম্পন্ন সেবা সহযোগিতা দিয়ে যাচ্ছেন! যা অকল্পনীয়! ওসি দীপক কুমার দাস পিপিএম , মানুষের প্রতি তার
মাত্ববোধ ও ভালোবাসা, একজন বিপদগ্রহস্ত মানুষিই কেবল তার উপলব্ধি করতে পারে ! এছাড়াও তিনি যে কোন পরিস্থিতিতে দৃঢ মনোবলে থাকেন অনড় ও অটল! এবং নিরাপদ সুখী সুন্দর বগুড়া শিবগঞ্জ থানার গড়ার প্রচেষ্টায়, বিভিন্ন কৌশলে, তার বুদ্ধিমতায়- পুলিশিং অভিযান অব্যাহত রেখেছেন! এমন গ্রহণযোগ্য ও বিশ্বাস যোগ্য এই ব্যক্তির নেতৃত্বে – আগামীর শিবগঞ্জ থানা হবে আরও সুন্দর সুস্থ ও সমৃদ্ধ! একটি মডেল থানা আর সেটা হবে বগুড়ার শিবগঞ্জ থানা। ওসি দীপক কুমার দাস পিপিএম একজন সত সাহসি পুলিশ অফিসার। যার মধ্যে কোনো পার্শ্ব প্রতিক্রিয়া নেই। আইনের পরামর্শ নিতে আসুন শিবগঞ্জ থানায়। সেবা নিন সুস্থ থাকুন। নিজে বাঁচুন অনেকে বাঁচাতে সাহায্য সহযোগিতা করুন।
শিবগঞ্জ থানার এসআই এএসআই যাঁরা দিন রাত মাঠে ঘাটে নির্লজ্জ ভাবে পরিশ্রম করে যাচ্ছেন যাঁরা নিজেদের জিবনের মায়য়া ত্যাগ শিকার করে আপনার আমার উপকার করছে। তাদেরকে খালি ধন্যবাদ দিয়ে ছোট করতে চাই না। তাদের প্রতি রইল দোয়া ও শুভকামনা সহ অভিনন্দন।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!