শনিবার, ১৬ জুলাই বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারান্তরীণ ও গণতন্ত্রের অবরুদ্ধ দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে

 

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী যুবলীগ ও পৌর যুবলীগ, এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে। শনিবার বিকাল ৫:০০ টায় নবাবগঞ্জ সরকারি কলেজ শহীদ মিনার বেদীতে আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর যুবলীগের সভাপতি রাকিবুল হাসান বিরু।

 

আলোচনা সভায় বক্তব্য রাখেন,সদর উপজেলা যুবলীগের সহ-সভাপতি শাহনেওয়াজ দুলাল, সাধারণ সম্পাদক লেনিন প্রামাণিক, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,যুগ্ম সাধারণ সম্পাদক মো.মিনহাজুল ইসলাম মিনহাজ,সদর উপজেলা যুব লীগের সহ-সভাপতি মনোয়ার হোসেন রুবেল,যুগ্ম সাধারণ সম্পাদক রুবেল আলি মন্ডল, যুবলীগ নেতা মারুফ আহমেদ শাওন, সদর উপজেলা যুব লীগের ক্রীড়া সম্পাদক কাসেদ আলি ও সদস্য স্বরন আলি প্রমূখ।

 

বক্তারা, ২০০৭ সালের ১৬ জুলাই গনতন্ত্রের মানসকন্যা জননেত্রী শেখ হাসিনা কে কারাগারে নেওয়ার মধ্যে দিয়ে দেশের গনতন্ত্র হত্যা ও দেশকে অবরুদ্ধ করে।

 

আলোচনা শেষে নবাবগঞ্জ সরকারি কলেজ জামে মসজিদে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সকল ষড়যন্ত্রের হাত থেকে মুক্তি এবং বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মসজিদের খতিব ও ইমাম মাওলানা মো. ওলিউল্লাহ।

 

 

 

 

 

 

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: