সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আ’লীগের সম্মেলনে সভাপতি শাওন প্রজা ও সাধারন সম্পাদক জসিম উদ্দিন নির্বাচিত

 

 

হাকিকুল ইসলাম খোকন ,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ

 

বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে ১৯ জুন ২০২২,রবিবার,সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগের

ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়। খবর বাপসনিউজ।বহি:বিশ্বের একটি শক্তিশালী সংগঠন হিসাবে পরিচিত সেন্ট্রাল ফ্লোরিডা মহানগর আওয়ামী লীগকে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ হাতে অনুমোদন দিয়ে ছিলেন। দীর্ঘ ১৮ বছর সংগঠনটি মুজিব আদর্শে অনুপ্রানিত হয়ে সর্বরকমের কার্যক্রম সুষ্ট ভাবে পরিচালনা করে আসছে।

সম্মেলনকে ঘিরে কাউন্সিলরদের পদচারনায় উৎসবমুখর হয়ে উঠে নির্বাচন চত্তর। মুহ মুহ জয় বাংলা শ্লোগানে কাউন্সিলদের বিপুল সমর্থনে সর্বসম্মতিতে সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত হন যথাক্রমে শাওন প্রজা (প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক) এবং জসিম উদ্দিন। এছাড়াও কাউন্সিলে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেয়া হয়েছে নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদকে।সম্মেলনে

আলোচনা অংশগ্রহন করেন বিদায়ী সভাপতি মোয়াজেম ইকবাল,বিদায়ী সাধারন সম্পাদক ফখরুল আহসান শেলী, প্রধান উপদেষ্টা ও সাবেক সভাপতি মাহবুবুর রহমান মিলন, ইলিয়াস ঠাকুর, আজিজুর রহমান, কুদরত আলী, একেএম হোসেন সোহেল, সামসুদ তোহা, মো. নূর, একেএম রুমেল, করিমুজজামান, সামসুর রহমান সামু, মনিরুল ইসলাম মনির, শাহজাহান কাজী, ইউনুস হোসাইন,রফিকুল আলম, মইনুল হক, সহিদুল ইসলাম, রেমান খান ও ম. মোক্তার প্রমুখ।

নব নির্বাচিত সভাপতি শাওন প্রজা তার আলোচনায় সংগঠনকে আরও শক্তিশালী ও বেগবান করার প্রত্যয় ব্যক্ত করেন এবং নব নির্বাচিত সাধারন সম্পাদক জসিমউদ্দিন বলেন, দেশের অগ্রগতিতে অতিতের ন্যায় ভবিষ্যতে আরও শক্তিশালী ভুমিকা পালন করবেন ।

সুন্দর ও মনোরম পরিবেশে নৈশভোজের মধ্যেদিয়া সম্মেলন সমাপ্ত হয়।সম্মেলনের প্রারম্ভে ১৯৭৫-এর ১৫ আগস্ট স্বপরিবারে নিহত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান,জাতীয় চারনেতাসহ আজ পর্যন্ত সকল গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের স্বরণে দাঁড়িয়ে একমিনিট কাল নীরবতা পালন করা হয় |

Leave a Reply

Your email address will not be published.