সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের দিরাই উপজেলার ছাদিরপুর স্টেশনে রুবেল মিয়ার স্টেশনারী একটি দোকান ঘরে বিদ্যুৎ থেকে অগ্নিপাতের সূত্রপাত হয়ে ঘরের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষয়ক্ষতির পরিমান দাড়িঁয়েছে প্রায় ৪ লাখ টাকা।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১০টায়। খবর পেয়ে দিরাই ফায়ার সার্ভিস স্ট্রেশনের কর্মীরা ঘটনাস্থলে এসে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হলে ও দোকান ঘরে রক্ষিত ৫ বস্তা চাল,ডাল কেরোসিন,সয়াবিন তৈলসহ ঘরের নিত্যপ্রয়োজনীয় সকল জিনিসপত্র পুড়ে একেবারেই ছাই হয়ে গেছে। অসহায় দোকান মালিক উপজেলার করিমপুর ইউনিয়নের ছাদিরপুর গ্রামের মো. শফিক মিয়ার ছেলে। এ রিপোর্ট লিখা পর্যন্ত উপজেলা প্রশাসনেরে কোন লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন নি বলে জানান মো. শফিক মিয়া।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ মুদি দোকানদার মো. রুবেল মিয়া কান্নাজড়িত কন্ঠে সংবাদকর্মীদের জানান,এই দোকানটি চালু করতে স্থানীয় কিছু লোকজনের নিকট হতে ধার দেনা করে টাকা এনে দোকানটি চালু করেছিলেন। কিন্ত হঠাৎ করে ঘরের বিদ্যুৎ থেকে আগুন লেগে ঘরের মালামালগুলো পুড়ে যাওয়ায় এখন আমি রাস্তায় বসে গেলাম কিভাবে পাওনাদারদের টাকা পরিশোধ করব ভেবে চিন্তে কোন রাস্তা পাচ্ছি না।

এ ব্যাপারে দিরাই উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান মামুন জানান, বিষয়টি আমাকে কেহ অবহিত করেনি এখন আপনার নিকট হতে শুনলাম। ক্ষতিগ্রস্থ দোকান মালিক আবেদন করলে বিষয়টি তদন্ত সাপেক্ষে তাকে সাহায্য সহযোগিতার চেষ্টা করা হবে । #আমির হোসেন সুনামগঞ্জ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: