সুনামগঞ্জে ১৫ হাজার বন্যার্তকে নগদ টাকা ও রান্না করা খাবার দিচ্ছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের ত্রান সম্পাদক শেখ মোহাম্মদ আজাহার

 

সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ ১৫ হাজার বন্যার্ত মানুষকে নগদ টাকা ও খাদ্য সহায়তা দিচ্ছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের ত্রান সম্পাদক শেখ মোহাম্মদ আজাহার ।

 

শুক্রবার দিনব্যাপী শেখ মোহাম্মদ আজাহারের নিজস্ব উদ্যোগ ও অর্থায়নে সুনামগঞ্জ জেলা শহর ও তাহিরপুর উপজেলায় মোট ১৫ হাজার বন্যার্ত মানুষজনকে রান্না করা খাবারের প্যাকেট ও একশত জনকে নগদ ৫০০শত করে টাকা প্রদান করেছেন। এছাড়াও ১০ হাজার লিটার বিশুদ্ধ পানীয় বোতল,একহাজার পরিবারকে শুকনো খাবার এবং ২ হাজার শিশুর জন্য শিশু খাবার ও মোমবাতি বিতরণ করা হয়।

 

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ব্যরিস্টার এম এনামুল কবির ইমন,সুনামগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল,জেলা আওয়ামীলীগ নেতা সুবীর তালুকদার বাপ্টু,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সদস্য এড. মলয় চক্রবর্তী রাজু।

 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের ত্রান সম্পাদক শেখ মোহাম্মদ আজাহার বলেন মানবতার সেবাই হচ্ছে একজন মুমিনের আসল ধর্ম। তাই নিজ উদ্যোগে আগামী ৫দিন সুনামগঞ্জ জেলায় বন্যার্ত মানুষজনকে সেবা করার প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.