সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের নদী ভাঙন কবলিত অসহায় মানুষদের দেয়া প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান কর্তৃক চাঁদা দাবী ও ক্ষমতার অপব্যবহার করে ঘরের র্নিমাণ কাজ বন্ধ রাখার প্রতিবাদে মানববন্ধন করেছেন ভুক্তভোগী এলাকাবাসী।

রোববার(৯ অক্টোবর) সকালে শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের নয়াহাটি এলাকায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ইউপি সদস্য ফয়জুর রহমান, আমরিয়া গ্রামের মুরব্বী কামাল হোসেন, সালাম মিয়া, আব্দুল কাইয়ুম, বাচন মিয়া, প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, মতিন মিয়া, গোলাপ মিয়া, আব্দুল গনী, রফিকুল ইসলাম, সেলিম আহমদ, করিম মিয়া, আব্দুল খালিক,মখলিস মিয়া, আব্দুল জহুর, মোঃ কুতুব উদ্দিন, ময়না মিয়া কাচাই মিয়া, আব্দুল হামিদ, খালেদা বেগম, নাজমা আক্তার, সালেম বেগম, হায়াতুন নেছা, আফতাফুন নেছা, রহিমুন নেছা, মিনারা বেগম, জরিনা বেগম, জাহেরা খাতুন, সাবানা বেগম, সিতারা বেগম, সুফিয়া খাতুন, জুলেখা বেগম, ফাতেহা বেগম, আফিয়া খাতুন, জমিলা বেগম, জেবেদা খাতুন, হাসিনা বেগম, আছিয়া বেগম, সাহিনা বেগম, রুফনা বেগম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, উপজেলার আ’লীগের সাধারন সম্পাদক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের ঘরেও চাঁদা দাবি করেন আমরা অসহায় মানুষ চাঁদা দিতে না পারায় তিনি কাজ বন্ধ করে দিয়েছেন। প্রধানমন্ত্রী, পরিকল্পনামন্ত্রী ও প্রশাসনের কাছে অনুরোধ আতাউর রহমানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে আমাদের ঘরের নির্মাণ কাজ দ্রুত শুরু করা হয়।
##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: