সুনামগঞ্জ প্রতিনিধি::
সম্প্রতি সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান যোগ্যতা বলে এডিশন্যাল ডিআইজি পদে পদোন্নতি পাওয়ায় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার রাত ৮টায় সুনামগঞ্জ জেলা পুলিশ প্রশাসনের আয়োজনে শহরের ওয়েজখালীস্থ পুলিশ লাইনের কনফারেন্সে রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
অপরাধ বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার মো. সুমন মিয়ার সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন এডিশন্যাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন,বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী, ডিআইও ওয়ান আজিজুর রহমান,সদর থানার অফিসার ইনচার্জ মো. ইখতেয়ার উদ্দিন চৌধুরী,দৈনিক সুনামগঞ্জের ডাক পত্রিকার সম্পাদক প্রকাশক ও পৌর ডিগ্রি কলেজের অধ্যক্ষ শেরগুল আহমদ,দৈনিক সুনামগঞ্জ খবরের সম্পাদক ও প্রকাশক এবং এটিএন বাংলা,এটিএন নিউজের প্রতিনিধি পংঙ্কজ কান্তি দে,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,দৈনিক সংবাদের প্রতিনিধি লতিফুর রহমান রাজু,সুনামগঞ্জ রির্পোটার্স ইউনিটির সভাপতি ও আর টিভির জেলা প্রতিনিধি বিন্দু তালুকদার,প্রথম আলোর বিশেষ প্রতিনিধি এড. খলিল রহমান, সাংবাদিক আকরাম উদ্দিন,মাসুক মিয়া,দৈনিক জাগ্রত সিলেটের সম্পাদক ও প্রকাশক মুর্শেদ আলম,দৈনিক হাওরাঞ্চল পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক মাহতাব উদ্দিন তালুকদার,দৈনিক বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাছুম হেলাল,আল হেলাল,মিজানুর রহমান,দৈনিক সুনামগঞ্জ সময়ের সম্পাদক ও প্রকাশক সেলিম আহমদ তালুকদার,সময় টিভির প্রতিনিধি হিমাদ্রি শেখর ভদ্র,এনটিভির প্রতিনিধি দেওয়ান গিয়াস চৌধুরী,নিউজ ২৪ ফোরের প্রতিনিধি বুরহান উদ্দিন,চ্যানেল ২৪ ফোরের প্রতিনিধি এ আর জুয়েল, দৈনিক সোানলী খবরের প্রতিনিধি মো. ফরিদ মিয়া,দৈনিক জালালাবাদের প্রতিনিধি জসিম উদ্দিন,দি বাংলাদেশ টু ডে ও দৈনিক মুক্তখবরের জেলা প্রতিনিধি একে মিলন আহমদ,দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি কেএম শহীদুল,শহীদনুর,কর্ণ বাবু দাস প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এডিশন্যাল ডিআইজি পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেছেন সুনামগঞ্জ হচ্ছে অপার সম্ভাবনার স্থান এবং সংস্কৃতি ও সম্প্রীতির একটি উর্বর জায়গা। এখানকার মানুষজন সব সময়ই অতিথি পরায়ন। তিনি সুনামগঞ্জে তার কর্মস্থলের দিনগুলোকে স্মরণীয় উল্লেখ করে বলেন,এখানকার রাজনৈতিক দলগুলোর ক্ষেত্রে একে অপরের প্রতি বিরাট একটা সুসম্পর্ক রয়েছেন প্রতিহিংস্রা পরায়ন না। কাজেই তিনি তার বাকি কর্মময় জীবনে দেশের যে প্রান্তেই থাকেন না কেন সুনামগঞ্জকে সবসময় স্মরণ রেখেই পথচলার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন। তিনি সুনামগঞ্জের সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্র মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সহযোগিতাকে জীবন চলার পথে পদ প্রদর্শক ও মাইলফলক বলে উল্লেখ করেন। তিনি বার বার সুনামগঞ্জ পৌর শহরের রাস্তাঘাটের দখলকৃত জায়গা উদ্ধার ও রাস্তার পরিধি বাড়িয়ে যানবাহন চলাচল নির্বিঘ্নে করাসহ একটি পরিচ্ছন্ন শহর গড়ে তোলার জন্য পৌরসভার মেয়র নাদের বখতকে সহযোগিতার আশ্বাস ও প্রদান করে আসছিলেন বলে তিনি মতবিনিময় সভায় তার বক্তব্যে তুলে ধরেন। তিনি আগামী দিনগুলোতে দেশের অসহায়,নির্যাতিত ও নিপীড়িত মানুষজনের কল্যাণে নিজেকে উৎসর্গ করার প্রতিশ্রুতি পূর্ণব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published.