সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়েছে।

রবিবার বিকেলে উপজেলার সুখাইড় রাজাপুর গোলকপুর বাজারে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত হয়। পতাকা উত্তোলন ও সংগীতের মাধ্যমে ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
সম্মেলনে সভাপতিত্ব করেন, সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী আব্দুল জব্বার। সাধারণ সম্পাদক মো: রফিকুল বারী চৌধুরী (বাচ্চু) সঞ্চালনায়, প্রধান বক্তা- সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুল করিম, বিশেষ বক্তা ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস। বিশেষ অতিথি সাবেক (ভারপ্রাপ্ত) সভাপতি মনিন্দ্র চন্দ্র তালুকদার, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ফখরুল ইসলাম চৌধুরী, সুখাইড় ইউপি চেয়ারম্যান নাসরিন সুলতানা দিপা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, ধর্মপাশা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আজহারুল ইসলাম পিকে দিদার, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফেরদৌসুর রহমান, ইউপি চেয়ারম্যান সঞ্জয় রায় চৌধুরী, মোকারম হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। ।
প্রধান অতিথির বক্তব্য সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন বাংলাদেশের মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী প্রাচীনতম সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ জাতির পিতার বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। এই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় সংগঠনের মাধ্যমে দেশের তৃণমূলের একেবারেই গ্রাম পর্যায়ের কৃষক শ্রমিক দিনমুজুরের মুখের হাসি ফুটাতে জাতির পিতার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে সম্ভব হয়েছে। আজ একটি গোষ্টি দেশকে অস্থিতিশীল করতে দেশে আন্দোলনের নামে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে। তিনি বলেন দেশের মানুষের খাদ্য নিরাপত্তার স্থান হচ্ছে জাতির পিতার কন্যা তাই কোন অপশক্তি চাইলে ও দেশের মানুষ তাদের পক্ষে সমর্থন দিবে তাই মুক্তিযুদ্ধের চেতনার সকল মানুষকে সময় এসেছে আজ ঐক্যবদ্ধভাবে অপশক্তির অপতৎপরতা মোকাবেলা করার।
##আমির হোসেন,সুনামগঞ্জ প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!