সিরাজগঞ্জে বিদায়ী পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) হাসিবুল আলম বিপিএম সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে পুলিশ সুপার কার্যলয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ মতবিনিময় সভায় বিদায়ী পুলিশ সুপার বলেন, সিরাজগঞ্জে কর্মকালে সাংবাদিকদের সার্বিক সহযোগিতা পেয়েছি। পুলিশ ও সাংবাদিক দেশের সকল ভালো কাজে রাতদিন পরিশ্রমের মাধ্যমে দেশ ও জাতির কাজে নিয়োজিত থাকেন। সাংবাদিকরা হচ্ছে সমাজের আয়না। তাদের লিখনিতে দেশ ও জাতির উপকৃত হয়ে থাকে। এজন্য সাংবাদিকদের কাছে চির কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং তাদের কখনও ভুলতে পারবো না। বিশেষ করে ব্যাক্তিগতভাবে সিরাজগঞ্জ জেলা সকল নাগরিকদের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছি। আইন শৃঙ্খলাসহ মাদক মুক্ত সমাজ ঠিক রাখতে পুলিশের কাছে প্রত্যাশা বেশি থাকে। আমার সাধ্যমতে সেই প্রত্যাশার অনেকটাই পূরণ করতে পেরেছি। দোয়া করবেন আমি যেনো আমার অর্পিত দায়িত্ব পালন করে দেশের ভালোকাজে লিপ্ত থাকতে পারি। এদিকে বিদায়ী পুলিশ সুপারের বক্তব্য সাংবাদিকরা আবেগে জড়িয়ে পড়েন।

প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদের সভাপতিত্বে এ সভায় বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) ফারজানা ইয়াসমিন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, নুরুল ইসলাম বাবু, এস, এম তফিজ উদ্দিন, ইসরাইল হোসেন বাবু, হীরক গুন, আমিনুল ইসলাম, ইসমাইল হোসেন, দিলীপ গৌর, রিংকু কুন্ডু, গোলাম মোস্তফা রুবেল, জিন্নাহ ফারুক প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: