সাব্বির মির্জা স্টাফ রিপোর্টার

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কে সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড় এলাকায় বগুড়া পুলিশের গাড়িতে ছিনতাই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সংঘটিত ঘটনার ২ দিন পর বগুড়ার সোনাতলা থানার এস আই আঃ খালেক বাদী হয়ে অজ্ঞাত আসামী করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় বৃহস্পতিবার রাতে এ মামলা দায়ের করেন। লুন্ঠিত মালামাল উদ্ধারে পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার গভীর রাতে সোনাতলা থানার একদল পুলিশ ঢাকা থেকে একটি মামলার ভিকটিমকে উদ্ধার করে মাইক্রোবাস যোগে বগুড়া যাচ্ছিল। এ সময় সাদা রংয়ের মাইক্রেবাসাটি উল্লেখিত এলাকায় পৌঁছলে ছিনতাইকারী চক্র এলোপাথারি ঢিল ছুঁড়ে ওই গাড়ির গতিরোধ করে এবং এতে মাইক্রোবাসের গ্লাস ভেঙ্গে যাওয়ায় চালক রাস্তার পাশে গাড়ি থামিয়ে দেয়।

এ সময় কয়েকজন ছিনতাইকারী মাইক্রোবাসে থাকা পুলিশের সঙ্গে দস্তাদস্তি করে ১টি ওয়াকিটকি, নগদ টাকা,দুটি মোবাইল ফোন ও র্স্বনের গহনা ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডলের দিক নির্দেশানায় পুলিশের বিশেষ কয়েকটি টিমের অভিযান চলছে। তবে ১/২ দিনের মধ্যেই লুন্ঠিত মালামাল উদ্ধারে সম্ভবনা রয়েছে বলে তিনি উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!