সিরাজগঞ্জের তাড়াশে শোলাপাড়া গ্রামে জার্সি বিতরন ও টি- টুয়েন্টি  ক্রিকেট খেলা অনুষ্ঠিত। 

 

সিরাজগঞ্জের তাড়াশ  পৌর সভার ৮ নং ওয়ার্ড শোলাপাড়ায়  ‘যুব সমাজের অবক্ষয় রোধে খেলাধুলা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে’-এ শ্লোগানকে সামনে রেখে শোলাপাড়া গ্রামের কৃতি সন্তান মেজর ড.মোঃ আয়নূল হক বঙ্গবন্ধু স্পোর্টিং ক্লাবের খেলোয়ারদের মাঝে ব্যাট ও জার্সি বিতরণ করেন।  মেজর ড.আয়নূল বলেন,খেলাধুলার উন্নয়নে ও প্রসারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আন্তরিকভাবে চেষ্টা করছে। বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার।তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার বিকল্প নাই। খেলাধুলা একজন খেলোয়াড়কে শৃঙ্খলা রক্ষায় অভ্যস্থ করে তুলে। খেলার মাধ্যমে ভাল খেলোয়াড় তৈরি হলে তারা দেশে বিদেশে সুনাম বয়ে আনতে পারবে। সুস্থ জাতি দেশের উন্নয়নের অন্যতম নিয়ামক। সুস্থতা রক্ষায় খেলাধুলা অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

 

বুধবার বিকেলে উপজেলার  শোলাপাড়া উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে খেলোয়ারদের মাঝে একটি ব্যাট ও ২২ পিচ  জার্সি প্রদান করা হয়।

 

বঙ্গবন্ধু স্পোর্টিং ক্লাবের আয়োজনে এতে প্রধান অতিথি ছিলেন মেজর মোঃ আয়নুল হকের পিতা বিশিষ্ট সমাজসেবক আয়ুব আলী। 

 

বঙ্গবন্ধু স্পোর্টিং ক্লাবের সভাপতি মোঃ শামিম আহম্মেদর সঞ্চালনায় গ্রীণ লাইফ ডায়গনেস্টিক সেন্টারের অর্থায়নে বঙ্গবন্ধু স্পোটিং ক্লাবের জার্সি উন্মোচন অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, শিক্ষক আবু সাইদ,  ফটিক কুমার সরকার, দেশীগ্রাম ইউনিয়নের যুবলীগ নেতা এনামুল হক (শিহাব), তাড়াশ যুবলীগ নেতা শুভ আহম্মেদ, স্থানীয় যুবলীগ নেতা ও দৈনিক আলোকিত পত্ররিকার প্রতিনিধি করিম বকসো প্রমুখ।

 

উল্লেখ্য জার্সি বিতরন শেষে একটি টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হয়। শোলাপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে ওই ক্রিড়া প্রতিযোগিতায় অংশ নেন, তাড়াশ  L,C,C. ক্লাব ও স্থানীয় বঙ্গবন্ধু স্পোর্টিং ক্লাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!