ভাতৃত্ববোধ-কর্মসংস্থান-মুক্তিযুদ্ধের প্রেরণা, সন্ত্রাস, মাদকমুক্ত ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এই শ্লোগান সামনে রেখে একটি সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে কামারখন্দ উপজেলা যুব কল্যাণ পরিষদ, ঢাকা আয়োজনে  যুব সমাবেশ ও কনসার্ট অনুষ্ঠিত ।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেল ৫ টায়  জামতৈল ধোপাকান্দি সরকারি বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে কামারখন্দ উপজেলা যুব কল্যাণ পরিষদ  আয়োজনে মোস্তাকিন মোহাম্মদ সামিউ ও নওরীন ইসলামের সঞ্চালনায়  যুব সমাবেশ ও কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। 

এতে বীর মুক্তিযোদ্ধা বাবু বিমল কুমার দাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, মূখ্য আলোচক সাবেক অতিরিক্ত  সচিব (অবঃ) বীর মুক্তিযোদ্ধা মো. মুস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম শহিদুল্লাহ সবুজ, উপজেলা নির্বাহী অফিসার মোছা. মেরিনা সুলতানা,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. সেলিম রেজা, কামারখন্দ থানা কর্মকর্তা মো. হাবিবুল্লাহ, জামতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মোকবুল হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগের বর ও পরিবেশ বিষয়ক উপ কমিটির সদস্য আল মাহমুদ সরকার তারেকসহ  প্রমুখ বক্তব্য রাখেন।  

এসময়ে প্রধান অতিথি বক্তৃতায় বলেন মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনা আমাদের স্বপ্ন দেখাচ্ছেন ২০৪১ সালে বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধি দেশ গঠনে । তিনি আরোও বলেন দেশকে মাদকমুক্ত রাখতে হলে  ভবিষ্যৎ প্রজন্ম অর্থ্যা যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যুব সমাজেই পারে এই দেশকে উন্নত শিকরে পৌঁছে দিতে পারে।

এতে শুভেচ্ছা বক্তব্য রাখেন কামারখন্দ উপজেলা যুব কল্যাণ পরিষদ, ঢাকা আহ্বায়ক মো. আনিসুর রহমান মুরাদ।

যুব সমাবেশ  সন্ত্রাস, মাদকমুক্ত ও মুক্তিযুদ্ধের চেতনার শপথ বাক্য পাঠ করেন সিরাজগঞ্জ জেলা  সমিতি, ঢাকার সভাপতি (ভারপ্রাপ্ত)  বীর মুক্তিযোদ্ধা মো. আলী কবির হায়দার। 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সেলিম রেজা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সম্পা রহমান, বাংলাদেশ আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ কমিটির সদস্য আল মাসুদ হাসান সাজু,  রায়দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ আকন্দ, বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ জুলফিকার আজাদ, বীর মুক্তিযোদ্ধা  গাজী সেকেন্দার আলী, কামারখন্দ উপজেলা যুব কল্যাণ পরিষদের সিনিয়র যুগ্ম আহবায়ক সাদাত শাহরিয়ার শুভ, জামতৈল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম বুলবুল, কামারখন্দ যু্ব সদস্যসহ আরোও উপস্থিত ছিলেন। 

কনসার্টে সংগীত পরিবেশন করেন কামারখন্দ যুগান্তর শিল্পীগোষ্ঠী ও সার্বিক সহযোগিতায় উপজেলা শিল্পকলা একাডেমি এবং শিকড় কামারখন্দ।

Leave a Reply

Your email address will not be published.