নীলফামারী জেলা পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডের (ডোমার উপজেলা) সাধারণ সদস্য পদে ৬৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বোড়াগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনজুর আহমেদ ডন। তিনি অটোরিকশা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন।
রবিবার (১৭ অক্টোবর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ডোমার বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ শেষে ফলাফল ঘোষণা করা হয়। এতে সাধারণ সদস্য পদে অটোরিকশা প্রতীকে ৬৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন মনজুর আহমেদ ডন।

নির্বাচনী ফলাফল অনুযায়ী, বেসরকারিভাবে নির্বাচিত মনজুর আহমেদ ডনের নিকটতম প্রার্থী সাবেক জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মিজান টিউবওয়েল প্রতীকে ৪৪ ভোট পেয়েছেন। এছাড়া আরেক প্রতিদ্বন্দ্বী প্রার্থী আতাউর রহমান সাজু তালা প্রতীকে ৩৪ ভোট পান।
নবনির্বাচিত জেলা পরিষদ সদস্য সাবেক ত্যাগী ছাত্রনেতা ও বর্তমান আওয়ামী লীগ নেতা মনজুর আলম ডন প্রতিবেদককে জানান, “সম্মানিত জনপ্রতিনিধিগণ যে আশা-আকাঙ্ক্ষা নিয়ে আমাকে তাদের মহামূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আমি তাদের প্রত্যাশার শতভাগ প্রতিফলন ঘটাবো ইনশাআল্লাহ। আমার মূল লক্ষ্য দল-মত নির্বিশেষে আগামীর স্বপ্নের ডোমার গড়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাওয়া”।
পরিশেষে, মনজুর আলম (ডন) সকলের কাছে দোয়া ও আশীর্বাদ কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!
%d bloggers like this: