নিজস্ব প্রতিবেদকঃ বগুড়া গাবতলীতে ইয়াবা সেবনকালে সাংবাদিক আরিফুর রহমানের মামাশ্বশুর সহ ৫ জনকে গ্রেফতার করে গাবতলী থানা পুলিশ।

জানা গেছে গোপন সংবাদের ভিত্তিতে উপ-পুলিশ পরিদর্শক আল আমিনের নেতৃত্বে একদল সঙ্গীয় ফোর্স সুখানপুকুর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক ও বগুড়া থেকে প্রকাশিত দৈনিক মুক্ত বার্তা পত্রিকার গাবতলী উপজেলা প্রতিনিধি ও gabtalinews.com এর পরিচালক আরিফুর রহমান বয়েলের মামাশ্বশুর জাহিদুল ইসলাম সহ ৫ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো চকডঙড় গ্রামের আবুল হোসেন খোকার ছেলে জাহিদুল ইসলাম(৩৫) তেলিহাটি গ্রামের শামসুর জামানের ছেলে আবু সাঈদ (৩৫) মাহমুদুল এর ছেলে হাসান (৩৮) সোন্দাবাড়ী গ্রামের আব্দুল খালেকের ছেলে নুর নবী (২৫) চামুর পাড়া গ্রামের মোজাহার আলীর ছেলে তুহিন (৩৫)কে ১৬জুন রাতে গোপন সংবাদের ভিত্তিতে সুখানপুকুর এলাকার নতুর পাড়া মিল্টন নামের এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। খোঁজ নিয়ে জানা যায় আটককৃত জাহিদুল ইসলাম ভাগ্নি জামাই এর সাংবাদিক পরিচয়ে এলাকায় মাদক কারবারি সহ দীর্ঘদিন যাবত অবৈধ ব্যবসা করে আসছে। তারই ধারাবাহিকতায় অভিযান পরিচালনা করে সহযোগীসহ জাহিদুল কে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.