সরফভাটা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠিত।

রাঙ্গুনিয়ায় সরফভাটা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আসন্ন ত্রি বার্ষিক সম্মেলনকে কেন্দ্র করে সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

জঙ্গীবাদ, সন্ত্রাস, সাম্প্রদায়িকতা প্রতিরোধ, ও উন্নয়ন অগ্রাযাত্রা অব্যাহত রাখার প্রত্যয়ে,
জাতির জনক,স্বাধীনতার মহান স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার অভিপ্রায়ে, মাননীয় প্রধানমন্ত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার রুপকল্প ২০৪১ বাস্তবায়ন, মাননীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা জনাব ডক্টর হাছান মাহমুদ এম পি মহোদয়ের হাতকে শক্তিশালী ও সংগঠন কে গতিশীল ও বেগবান করার লক্ষ্যে।

শনিবার (১৬জুলাই) উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো নাছির উদ্দিন রিয়াজ ও সাধারন সম্পাদক মো দিদারুল আলম দিদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে ১১ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন দেওয়া হয়।

সম্মেলন প্রস্তুতি কমিটিতে মোঃ দেলোয়ার হোসেন কে আহবায়ক, মোঃ আতিক সুজন, ইন্জিনিয়ার সাইফুল করিম রুবেল কে যুগ্ম আহবায়ক নির্বাচিত করা হয়, এছাড়া মোঃ জাহাঙ্গীর আলম, দিদারুল আলম খোকন, মুজিম আল দিন,জবরুদ উল্লাহ, মার্শাল টিটু, মুসলেম উদ্দিন টিপু, মো নেজাম উদ্দীন, মো দিদারুল আলম কে সদস্য নির্বাচিত করা হয়।

সরফভাটা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো দেলেয়ার হোসনকে অনুমোদন পত্র প্রদান করার সময় উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো নাছির উদ্দিন রিয়াজ, সাধারণ সম্পাদক মো দিদারুল আলম দিদার, সহ সভাপতি হেলাল তালুকদার, মো মুসা তালুকদার।

Leave a Reply

Your email address will not be published.