বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য মিজানুর রহমান মিনু বলেছেন, বর্তমান সরকার পতনে এবার বিএনপির কঠোর আন্দোলন হবে। দেশের মানুষের এখন ক্রয় ক্ষমতা নেই। এজন্য জনগণ এ সরকারের বিরুদ্ধে আন্দোলনে নেমে পতন ঘটাবে। রোববার দুপুরের দিকে সিরাজগঞ্জ জেলা বিএনপি’র উদ্যোগে সারাদেশে ভয়াবহ লোডশেডিং ও জ্বালানি খাতে অব্যবস্থাপনার বিরুদ্ধে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ভাসানী মিলনায়তনে প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার বিদ্যুত খাতে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির আশ্রয় নেয়া হয়েছে। দেশ এখন শ্রিলঙ্কার মতো দেউলিয়া হতে যাচ্ছে। বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন ৩.৪০ পয়সা ইউনিটে বিদ্যুৎ দিয়েছিল। বর্তমান সরকার ৪ গুন বিদ্যুতের মূল্য বৃদ্ধির পরেও কেন সরবরাহ বন্ধ হয়ে যায় এবং কেন লোডশেডিং।

জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি রুমানা মাহমুদের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি বক্তব্য রাখেন, বিএনপি চেয়ার্পাসনের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক এমপি আব্দুল মান্নান তালুকদার ও জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু। এ সমাবেশে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপির নেতা মকবুল হোসেন চৌধুরী, বীর মুক্তিযোদ্বা আজিজুর রহমান দুলাল, নাজমুল হাসান তালুকদার রানা, ভিপি অমর কৃষ্ণদাস, রকিবুল হাসান রতন, মতিউর রহমান মতি, জাহাঙ্গীর হোসেন ভুঁইয়া সেলিম, ভিপি শামীম খান, রাশেদুল হাসান রঞ্জন, হারুন অর রশিদ খান হাসান, মুন্সি জাহেদ আলম, লিয়াকত আলী খান, আবু সাঈদ সুইট, মির্জা মোস্তফা জামান, আসাদুজ্জামান আসাদ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.