সন্তানদের সঙ্গে সমুদ্র বিলাসে সাকিব

 

এই কদিন আগে বাংলাদেশ টেস্ট দলের অধিনায়কের দায়িত্ব পেয়েছেন সাকিব আল হাসান। সামনে নতুন চ্যালেঞ্জ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ। এই সিরিজের আগে পরিবারের সঙ্গে সময় কাটাতে এখন যুক্তরাষ্ট্রে আছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। এই সুযোগে সন্তানদের নিয়ে সমুদ্রের পাড়ে যেতে ভুলেননি তিনি।

 

 

তিন সন্তানের সঙ্গে সমুদ্রের পাড়ে সাকিব, এমনই একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

 

 

এদিকে মুমিনুলের বিদায়ের পর এবার তৃতীয় মেয়াদে টেস্টের নেতৃত্ব পান সাকিব। তাঁর নেতৃত্বে এর আগেও টেস্ট খেলেছে বাংলাদেশ। ২০০৯ সালে ওয়েস্ট ইন্ডিজ সফরে তখনকার অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা চোটে পড়লে নেতৃত্বের ভার দেওয়া হয় সাকিবকে। সেই দায়িত্ব ২০১১ সালে হারান সাকিব। নতুন অধিনায়ক হিসেবে দায়িত্ব পান মুশফিক। এরপর মুশফিকের থেকে দ্বিতীয়বার ২০১৮ সালে টেস্ট নেতৃত্ব পান সাকিব। কিন্তু সেটা বেশিদিন স্থায়ী হয়নি। পরের বছরই আইসিসির নিষেধাজ্ঞার কবলে পড়ে নেতৃত্ব হারান সাকিব। এবার তৃতীয় মেয়াদে সাদা পোশাকে বাংলাদেশের দায়িত্ব বুঝে নিলেন বিশ্বসেরা অলরাউন্ডার।

 

সাকিবের অধীনে দুই দফায় ১৪টি টেস্ট খেলেছে বাংলাদেশ। যার মধ্যে তিন ম্যাচে জিতেছে বাংলাদেশ, হার মিলেছে ১১ ম্যাচে। এবার নতুন মেয়াদে নেতা সাকিব কেমন করেন সেটাই দেখার।

Leave a Reply

Your email address will not be published.