মিজানুর রহমান, শেরপুর জেলা প্রতিনিধিঃ শেরপুর জেলার ঝিনাইগাতীতে মাদক বিরোধী অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার।

১৮ সেপ্টেম্বর সোমবার ঝিনাইগাতী উপজেলা প্রশাসন, ঝিনাইগাতী ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়,শেরপুর এর যৌথ মাদক বিরোধী অভিযানে ঝিনাইগাতী উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও এ‌ক্সিকি‌উটিভ ম‌্যা‌জি‌স্ট্রেট, জনাব মোঃ ফারুক আল-মাসুদ এর নেতৃর্ত্বে গঠিত একটি রেইডিং টিম ঝিনাইগাতী থানাধীন শালচুড়া এবং খৈলকুড়া এলাকাস্থ অভিযান পরিচালনা করে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গ্রেফতার কৃতরা হলেন ১. মোঃ রতন মিয়া (২৯) কে হেরোইন সহ আটক করা হয় এবং ২. মোঃ মতি মিয়া (৩৫) কে গাঁজা সহ আটক করা হয়। তারপর বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট উক্ত আসামীদের কে মোবাইল কোর্টের মাধ্যমে ভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করে এবং জেলা কারাগার, শেরপুরে প্রেরণ করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, শেরপুর জেলা কার্যালয়, এর পরিদর্শক জনাব মোঃ এনামুল হক এবং উপপরিদর্শক জনাব মোঃ জসীম উদ্দিন উক্ত মোবাইল কোর্টের প্রসিকিউশন দাখিল করেন।

১. রতন মিয়া (২৯) পিতা: মোঃ রফিক ইসলাম, গ্রাম শালচুড়া, ইউপি নলকুড়া, হিরোইন সহ আটক করা হয় এবং অতঃপর ১ মাস ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং ১০০/- টাকা অর্থদণ্ড করা হয়।

২. মোঃ মতিন মিয়া (৩৫) পিতা মৃত আমেছ উদ্দিন গ্রাম খৈলকুড়া ঝিনাইগাতী সদর গাঁজা সহ আটক করা হয় অতঃপর ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও একশত টাকা অর্থদণ্ড করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!