লালপুর (নাটোর) প্রতিনিধি:
নাটোরের লালপুরে বঙ্গবন্ধু-ও বঙ্গমাতা-গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ইউনিয়ন পর্যায়ের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (১৪ জুন) বিকাল ৪টায় উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের ভেল্লাবাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।
উক্ত খেলায় বালক এবং বালিকা ফাইনালে খেলায় অংশগ্রহণ করে, রামকৃষ্ণপুর উক্তরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা ফুটবল একাদশ বনাম রাধাকান্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বালিকা ফুটবল একাদশ। নির্ধারিত সময় শেষে ২-০ গোলে রাধাকান্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয় এবং বালক ভেল্লাবাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় একাদশ বনাম নওপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ অংশ নেয়। নির্ধারিত সময়সীমা শেষে কোন গোল না হওয়ায় ট্রাইব্রেকারের মাধ্যমে ৫-৪ গোলে ভেল্লাবাড়ীয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়। এসময় খেলোয়াড়দের নৈপূণ্যময় ফুটবল খেলা প্রদর্শনে মুগ্ধ হন শত শত ক্রীড়ামোদী দর্শক।


উক্ত অনুষ্ঠানে প্রধান শিক্ষক মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন- দুড়দুড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা।
বিশেষ অতিথি ছিলেন-দুড়দুড়িয়া খেলোয়াড় কল্যান সমিতির সভাপতি ও লালপুর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রশিদ মাষ্টার, ভেল্লাবাড়ীয়া আঃ ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সঞ্জয় কুমার সহ ভেল্লাবাড়ীয়া সরঃ প্রাঃ বিদ্যালয়ের শিক্ষক মহোদয়।

Leave a Reply

Your email address will not be published.