লালপুর (নাটোর) প্রতিনিধিঃ

নাটোরে লালপুরে নিজ বাড়ীতে ঈদুল আজহা উপলক্ষে দলীয় নেতা-কর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক, পেশাজীবীসহ সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন লালপুর-বাগাতিপাড়ার জনগণের নেতা বাংলাদেশ আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য লেঃ কর্নেল (অব) রমজান আলী সরকার।

ঈদের ৩য় দিন মঙ্গল বার (১২ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত রমজান আলী সরকারের উদ্যোগে ঈদ পুনর্মিলনীর আয়োজন করা হয়। উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী তাদের প্রিয় নেতার ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দেন এবং পৃথক পৃথকভাবে শুভেচ্ছা বিনিময় করেন।

এরপর তিনি নেতা-কর্মীদের মধ্যাহ্নভোজ করেন।

এ সময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, দুড়দুড়িয়া ইউরিয়নের (সাবেক) চেয়ারম্যান আব্দুল হান্নান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোতালেব রায়হান, নাটোর জেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি সালাহউদ্দিন, লালপুর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুর রশিদ মাস্টার, জাতীয় সাংবাদিক সংস্থার উপজেলা শাখার সভাপতি জামিরুল ইসলাম মাষ্টার সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.