রামু রশিদ নগর ইউনিয়নের ৮নং ওয়াডের ইয়াবার লিডার,ইমরান সরওয়ার বাবু চট্টগ্রামে ইয়াবাসহ আটক

 

চান্দগাঁও থানা সি এম পি পুলিশ , চট্টগ্রাম , গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন মাদক মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রামে আসছে ।

 

উক্ত সংবাদের ভিত্তিতে চান্দগাঁও থানা সিএমপি পুলিশ , চট্টগ্রাম এর একটি আভিযানিক দল২৩/০৮/২০২২ খ্রিঃ আনুমানিক সন্ধ্যা ৭.১০ ঘটিকায় চান্দগাঁও থানাধীন বহদ্দারহাট মেড়স্হ বাটা শোরুমের সামনে পাঁকা রাস্তার উপর একজন মাদক কারবারি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করিতেছে। আনুমানিক সন্ধ্যা ৭.১০ ঘটিকায় পুলিশ ঘটনাস্হলে পৌঁছামাত্র একজন মাদক কারবারি পালানোর চেষ্টা কালে সঙ্গীয় আভিযানিক দলের সহায়তায় তাকে আটক করে, তাহার দেহ তল্লাশী করাকালে তাহার পরিহিত প্যান্টের বাম পকেট হইতে তাহার নিজ হাতে বাহির করিয়া দেওয়া মতে একটি স্বচ্ছ পলিব্যাগে রক্ষিত ৩০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আসামী ইমরান সরওয়ার বাবু (২৩), পিতা- মীর কাশেম , মাতা-রহিমা খাতুন , সাং- জেটি রাস্তা রশিদ নগর ইউনিয়ন ০৮ নং ওয়ার্ড থানা রামু জেলা-কক্সবাজার’কে ধৃত করে।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার টেকনাফ ও উখিয়া সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকের (ইয়াবা) মূল্য আনুমানিক (৩০০×৩০০) =৯০,০০০ ( নব্বই হাজার ) টাকা প্রায়।

 

চান্দগাঁও থানার অফিসার ইনচাজ মঈনুর রহমান জানায়, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে যাহার জি আর মামলা নং২৫৮/২০২২(চান্দগাঁও থানা মামলা নং ২১তাং ২৪/০৮/২০২২ইং ।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: