রাজবাড়ীর গোয়ালন্দে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্য

 

শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী প্রতিনিধি ঃ

 

 

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার চর বালিয়াকান্দি এলাকায় পুকুরের পানিতে ডুবে সামি মোল্লা (৮) নামের এক মানসিক ভারসাম্যহীন শিশুর মৃত্য হয়েছে।

শনিবার (০২ জুলাই) বিকেলে নিজ বাড়ির আঙ্গিনার পুকুরের পানিতে ডুবে মারা যায় শিশুটি। নিহত শিশু সামি মোল্লা গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের চর বালিয়াকান্দি গ্রামের শাহিন মোল্লার ছেলে।

নিহতের চাচা শিমুল মোল্লা জানান, সামির বাবা নারায়নগঞ্জের একটি শিপিং ইয়ার্ডে কাজ করেন। তার এক মেয়ে ও এক ছেলের মধ্যে সামি বড়। ছেলেটি মানসিক ভারসাম্যহীন হওয়ায় সব সময় তাকে নজরে রাখা হত। শনিবার শিশুটি তার মায়ের সাথেই ছিল। বিকেল আনুমানিক সাড়ে ৩ টার দিকে তার মা তাকে বাড়িতে রেখে পাশের বাড়িতে যায়। এর কিছুক্ষন পর বাড়িতে ফেরার পর দেখেন তার ছেলে নেই। এদিক ওদিক খুজে না পেয়ে পুকুরের দিকে যান তার মা। সে সময় সেখানে গিয়ে দেখেন পানিতে বুদবুদ হচ্ছে। দ্রæত পুকুরে ঝাঁপিয়ে পরে তাকে উদ্ধার করে নিস্তেজ অবস্থায় গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

পরবর্তীতে শিশুটির মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়। তার বাবা কর্মস্থলে থাকায় সেখান থেকে তিনি আসার পর রাতে নিজ বাড়িতে জানাজা শেষে জমিদার ব্রীজ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হবে।

বিষয়টি নিশ্চিত করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ( আরএমও ) ডাঃ শাহ মোহাম্মদ শরিফ বলেন, শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্য হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
Don`t copy text!
%d bloggers like this: