শেখ রনজু আহাম্মেদ রাজবাড়ী জেলা প্রতিনিধি ॥
রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী সহ ৫জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এসময় ৮-৮জন পালিয়ে গেছে। পুলিশ দেশী-বিদেশী অস্ত্র-গুলি উদ্ধার করেছে।
বুধবার সকাল সাড়ে ১১ টার সময় পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান বলেন, রাজবাড়ী সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেনের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২৫ অক্টোবর) বিকাল সোয়া ৪টার সময় রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর সরদারপাড়ার মোঃ খলিল শেখের বসতবাড়ীর টিনের ঘরের সামনে পৌছালে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এসময় রাজবাড়ী পৌরসভার সজ্জনকান্দা গ্রামের মোঃ রাজ্জাক উদ্দীন বিশ্বাস ওরফে টাবলুর ছেলে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মোঃ রাহাদ বিশ্বাস ওরফে পিয়াল (২৬), বিনোদপুর গ্রামের মৃত ফরহাদ মন্ডলের ছেলে মোঃ আরিফ মন্ডল (২৯), আলাদীপুর গ্রামের কুব্বাদুল ইসলামের ছেলে মোঃ আশরাফুল ইসলাম (২৫), সজ্জনকান্দা গ্রামের মোঃ আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ রমজান আলী (২৪), আলাদীপুর গ্রামের মোঃ ইকবাল শেখের ছেলে মোঃ আলীম শেখ (২৩) কে গ্রেপ্তার করা হলেও রাসেল শেখ, পলাশ বিশ্বাস, মিথুন শেখ, ফরিদ ওরফে কালা ফরিদ, লাল্টু, টোকন পাটোয়ারী সহ অজ্ঞাতনামা ৭-৮জন পালিয়ে যায়। গ্রেপ্তারকৃতদের দেহ ও অবস্থানরত ঘর তল্লাশী চালিয়ে একটি স্বয়ংক্রিয় বিদেশী পিস্তল, দুইটি ম্যাগাজিন, ৯ রাউন্ড পিস্তলের গুলি, শর্ট গানের একটি কার্তুজ, একটি চায়নিজ কুড়াল, একটি লোহার তৈরী ধারালো রামদা, একটি ধারালো রামদা, একটি মরিচা পড়া কুড়াল, একটি বাটবিহীন লোহার তৈরী ধারালো ছোরা, একটি ধারালো স্টীলের তৈরী ছোরা, ২টি স্টীলের ফোল্ডিং ধারালো চাকু উদ্ধার করা হয়।
প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপ্স) রেজাউল করিম, রাজবাড়ী সদর থানার ওসি মোঃ শাহাদাত হোসেন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!