এম,দিদারুল আলম রাউজান প্রতিনিধি:

রাউজান প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, সিনিয়র আইনজীবী এডভোকেট শাখাওয়াত হোসেন চৌধুরী আর নেই(ইন্নালিল্লাহে…… রাজেউন)। (রবিবার (১৯ জুন) সকাল ১১ টায় তিনি নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৬৮ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি রাউজান উপজেলার গহিরা বক্স আলী চৌধুরী বাড়ির মৃত এজহার ফয়েজ চৌধুরীর দ্বিতীয় পুত্র। মৃত্যুকালে তিনি এক প্রকৌশলী পুত্র, এক চিকিৎসকসহ দুই কন্যা, স্ত্রী ও অনেক গুণগ্রাহী রেখে যান।
রবিবার বাদে আছর নগরীর ঘাটফরহাদবেগ খলিফা পট্টি মসজিদে তার প্রথম জানাজা এবং বাদে এশা নিজ গ্রাম রাউজানের গহিরা বক্স আলী চৌধুরী বাড়ি মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। তার মৃত্যুতে শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী।
এছাড়াও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, সংগঠক আবু মনছুর, সাংবাদিক জাহেদুল আলম, তৈয়ব চৌধুরী, রাউজান প্রেস ক্লাবের সভাপতি সরোয়ার উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীনসহ সংগঠনের সকল কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.