শেফাইল উদ্দিন

কক্সবাজারের রামু রশিদনগর ইউনিয়নের স্বনামধন্য( অবঃ) প্রধান শিক্ষক মাষ্টার কবির আহমদ (৭৫) আর নেই।
সোমবার (৫ সেপ্টেম্বর) সকাল ৮ টায় তিনি ইউনিয়নের পানিরছড়া গ্যারেজর নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ মাগরিবের নামাজের পর পানির ছড়া গ্যারেজ জামে মসজিদ মাঠ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেন নিকট আত্মীয় বিশিষ্ট ব্যবসায়ী কামরুল ইসলাম রুবেল ।
মৃত্যু কালে তিনি স্ত্রী , ৩ মেয়ে ৪ ছেলে অসংখ্য আত্মীয় স্বজন, শুভাকাঙ্ক্ষী ও গুনগ্রাহী রেখে যান। ওনার বড় ছেলে জনাব আশফাকুর রহমান ব্যাংকার,মেজ ছেলে বিশিষ্ট ব্যবসায়ী, সেজ ছেলে সরকারি ইন্জিনিয়ার ও ছোট ছেলে সরকারি স্ব্যাস্থ্য বিভাগের কর্মকর্তা।
মাষ্টার কবির আহমদ ধলিরছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে অবসরে যান । কর্মজীবনে তিনি রামু উপজেলাসহ কক্সবাজার জেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন এবং এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠায় ভুমিকা রাখেন। এ গুনি শিক্ষকের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ঈদগাঁও প্রেসক্লাব, ঈদগাঁও সাংবাদিক ফোরাম, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ঈদগাঁও উপজেলা শাখা কক্সবাজার।

Leave a Reply

Your email address will not be published.

Don`t copy text!
%d bloggers like this: