সুনামগঞ্জ প্রতিনিধি::
বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন যমুনা টিভিতে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ পরিবেশন করা হয়েছে এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী এক সাবেক ইউপি চেয়ারম্যান।

শনিবার দুপুর ১২টায় সুনামগঞ্জ সদর উপজেলার রাধানগর পয়েন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলার গৌরারং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. ফুল মিয়া ।

তিনি তার বক্তব্য বলেছেন,গত ১৮ ও ১৯ অক্টোবর কুতুবপুর গ্রামের জাহানুর মিয়া একটি বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন যমুনা টিভিতে সাংবাদিক এনে আমার বিরুদ্ধে গৌরারং ইউনিয়নের কুতুবপুর গ্রামের মসজিদ,মন্দিরের জায়গা ও রাধানগর পয়েন্টে কিছু জায়গা জোরপূর্বক দখল করেছি বলে চ্যানেলে সংবাদ প্রকাশ করা হয়েছে। মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি আরো বলেছেন এমন কাল্পনিক রির্পোট একজন মানুষের শুধুমাত্র চরিত্রই হনন করে না তাকে সমাজে হেয় প্রতিপন্ন করে ফেলে। সংবাদকর্মীরা জাতির বিবেক হিসেবে সব সময় বস্তুনিষ্টভাবে সত্য প্রকাশ করাই হচ্ছে সংবাদ মাধ্যমের কাজ। কিন্তু ঐ চ্যানেলের সংবাদকর্মী তার প্রতিবেদনে আমার বিরুদ্ধে যা উল্লেখ করেছেন সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন দাবী করে তিনি আরো বলেন প্রকৃতপক্ষে আমি ঐ সমস্ত জায়গা দখল করিনি বরং ঐ জায়গাগুলো দলিল মূলে খরিদাসূত্রে মালিকানা নিয়েছি। আমি এই গৌরারং ইউনিয়নে দুইবারের নির্বাচিত তৃণমূলের জনপ্রতিনিধি হিসেবে নিজের বাবার সম্পত্তি বিক্রি করে জনগনের সেবা করে যাচ্ছি। কিন্তু আমার রাজনৈতিক প্রতিপক্ষ হিসেবে অভিযোগকারী আমাকে সমাজে হেয় প্রতিপন্ন করতেই এমন কাল্পনিক সংবাদ একটি টেলিভিশনের মাধ্যমে প্রচার করা হয়েছে। আমি এমন সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন,হাজী আকুল আলী,ব্যবসায়ী মো. সাবেক ইউপি সদস্য মুজিবুর রহমান,লুৎফুর রহমান,নেছার আহমদ,নুনু মিয়া ও কামাল হোসেন প্রমুখ। ##

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don`t copy text!